ইবি শিক্ষক সমিতির সভাপতি মিজানূর রহমান ও সম্পাদক জাহাঙ্গীর হোসেন

শাহীন আলম, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ এর নির্বাচনে সভাপতি হিসেবে বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মোঃ মিজানূর রহমান (১৭৪ ভোট) এবং সাধারণ সম্পাদক পদে আওয়ামীপন্থী প্যানেল থেকে ইসলামী ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর (১৮৬ ভোট) পেয়ে নির্বাচিত হয়েছেন।

রবিবার (১২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের ৪২৭ নং কক্ষে সকাল ৯টা ৩০ মিনিট থেকে দুপুর ১টা ৩০ মিনিট পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। ভোট গণনা শেষে রাত ৮ টায় ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার অধ্যাপক ড. এ কে এম আব্দুস ছোবহান।

আওয়ামীপন্থী প্যানেল থেকে মোট ৫ জন এবং বিএনপি-জামায়াত প্যানেল থেকে ১০ জন প্রার্থী বিজয়ী হয়েছেন। আগামী এক বছর তারা ইবি শিক্ষক সমিতির বিভিন্ন পদে দায়িত্ব পালন করবেন।

নির্বাচনে সহ-সভাপতি পদে আওয়ামী প্যানেল থেকে ড. মোহাঃ আনোয়ারুল হক (১৬৬ ভোট), বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে যুগ্ম-সম্পাদক ড. মোহাঃ মিজানুর রহমান (১৫৩ ভোট), কোষাধ্যক্ষ ড. মোঃ আব্দুল বারী (১৬৫ ভোট) পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছেন, আওয়ামী প্যানেল থেকে, ড. মোঃ মাহবুবুল আরফিন (১৭১), ড. মোঃ আনোয়ার হোসেন (১৬৪), ড. মোঃ শামসুল আলম (১৬১), বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে, ড. মোঃ শাহিনুজ্জামান (১৭৩), মোঃ আব্দুস শাহীদ মিয়া (১৬৯), ড. মোছাঃ খোদেজা খাতুন (১৬৮), মোঃ রফিকুল ইসলাম (১৬৭), ড. গাজী মোঃ আরিফুজ্জামান খান (১৬৬) , ড. নুরুন নাহার (১৬৫), ড. মোঃ জাহিদুল ইসলাম (১৬২)।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, নির্বাচনে ৩৯৬ ভোটের মধ্যে ভোট পড়ে ৩৪৬টি। এর মধ্যে ২টি ভোট বাতিল হয়।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।