যবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. সেলিনা ও সম্পাদক ড. জাহিদ

মোঃ রাসেল হোসেন, যশোর প্রতিনিধি:

যবিপ্রবির শিক্ষক সমিতির নেতৃত্বে সেলিনা ও জাহিদযশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি পদে অণুজীববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সেলিনা আক্তার ও সাধারণ সম্পাদক পদে পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের (এনএফটি) সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুজ্জামান জাহিদ নির্বাচিত হয়েছেন। সভাপতি-সাধারণ সম্পাদকসহ শিক্ষক সমিতির ১১টির মধ্যে ১০টি পদেই যবিপ্রবির মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী পন্থী শিক্ষকদের সংগঠন নীল দলের প্যানেল থেকে বিজয়ী হয়েছেন।

ভোট গণনা শেষে রোববার বিকেলে এই ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. সিরাজুল ইসলাম। বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে সকাল ১০টা থেকে বেলা দেড়টা পর্যন্ত এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এ নির্বাচেন মোট ২৮৭ জন ভোটারের মধ্যে ২১১ জন ভোটাধিকার প্রয়োগ করেন।
ঘোষিত ফলাফলে সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. সৈয়দ মো. গালিব, সহসাধারণ সম্পাদক পদে গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হাফিজ উদ্দিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় কোষাধ্যক্ষ পদে অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ কামাল হোসেন ও ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ফার্মেসি বিভাগের প্রভাষক মো. শাহীন সরকার, কার্যনির্বাহী সদস্য পদে রসায়ন বিভাগের প্রভাষক তুহিনুর রহমান জয়, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক শুভাশীষ দাশ শুভ, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহযোগী অধ্যাপক আমজাদ হোসেন, ড. ইঞ্জ. জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক তাসমিয়া ইসলাম ও ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ এস এম মুজাহিদুল হক নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।
নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।