প্রেমবাগ এরশাদ এতিমখানার চার তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

মোঃ রাসেল হোসেন, যশোর প্রতিনিধি:

যশোরের অভয়নগরে প্রেমবাগ এরশাদ এতিমখানার পিতা-মাতাহীন এতিম শিশুদের থাকার জন্য নির্মিত হচ্ছে চার তলাবিশিষ্ট ভবন। যশোর জেলার অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নে ১৯৮৬ খ্রি. তিন একর জমির উপর এতিমখানাটি স্থাপিত হয়ে ১৯৮৮ সালে সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধন লাভ করলেও দীর্ঘ ৩৫ বছরে ইটের দেয়াল এবং টিনশেডের ছাউনির গন্ডি পেরুতে পারিনি। সরকার নির্ধারিত অনুদান, সাহায্য ও সহযোগিতা ছাড়া তেমন কোনো অনুদান/পরিবর্তন লক্ষ্য করা যায়নি এ দীর্ঘ সময়ে। রোদ বৃষ্টি ঝড়ে বেশ কষ্টেই কেটেছে এখানে বেড়ে ওঠা এতিম শিশুদের জীবন। সেই জরাজির্ন টিনশেড থেকে মুক্তি পেতে যাচ্ছে এতিমখানার মলিন মুখের শিশু কিশোররা।

গতকাল সকাল আনুমানিক ১০ ঘটিকায় এতিমখানার সভাপতি- সৈয়দ মাহবুবুর রহমান, সাধারন সম্পাদক- মোল্যা সাঈদ আলম বাচ্চু সহ কমিটির অন্যান্য সদস্য এবং এলাকাবাসীকে সাথে নিয়ে এরশাদ এতিমখানার চারতলা ভবনের আনুষ্ঠানিক শুভ উদ্ভোদন ঘোষনা করেন আমেরিকা প্রবাসী প্রফেসর ডঃ সৈয়দ মুজিবর রহমান শাওন। ভবনের নির্মান কাজ শুরু হয়ে একটানা দ্বিতীয় তলা পর্যন্ত সম্পন্ন হবে এবং পরে ভবনের বাকি অংশের কাজ সম্পন্ন হবে বলে জানা যায়।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।