বিজয় দিবসে সাতক্ষীরায় এক ব্যক্তিকে নির্যাতন করে হত্যা

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের একটি চিংড়ি ঘের থেকে বৃহষ্পতিবার সকালে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল।

নিহতের নাম গোলাম রসুল সরদার ওরফে ডাবলু (২৭)। তিনি আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের কোহিনুর সরদারের ছেলে।

বাবলু সরদার জানান, সাংসারিক বিরোধের কারণে ভাই ডাবলুর স্ত্রী তিন বছরের একমাত্র পুত্র সন্তানকে রেখে এক মাস আগে বাপের বাড়ি কোলা গ্রামে চলে যায়। পরে ডাবলুকে তালাক দেওয়ায় বিরোধ চলে আসছিল। বুধবার রাতে শ্রীউলা মাঝেরপাড়া জামে মসজিদের মাঠে মাহফিল শুনতে যায় ডাবলু। রাতে বাড়ি ফেরেনি। সকালে স্থানীয় জালালউদ্দিনের চেলে রাসেদের ঘেরে ডাবলুর লাশ দেখতে পেয়ে তাদেরকে ও পুলিশে খবর দেয় স্থানীয় জনগন। ডাবলুর দু’চোখ, কপাল গলা, বাম পায়ের হাঁটুর নীচে ও অন্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে।

এদিকে স্থানীয় একটি দায়িত্বশীল সূত্র জানায়, আগামি ৫ জানুয়ারি আশাশুনিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২০১৬ সালে শ্রীউলা ইউনিয়নে এক চেয়ারম্যান প্রার্থীর মঞ্চের পাশে বোমা হামলার ঘটনার নাটক সাজিয়ে প্রতিপক্ষের বিভিন্ন নেতা কর্মীর নামে মামলা করিয়ে অনিয়ম ও দূর্ণীতির মাধ্যমে নিজের প্রতীকে সিল মেরে ভোট বাক্স ভরান তিনি। এবারও পরাজয় নিশ্চিত যেনে ডাবলু হত্যার মত ঘটনা তৈরি করে প্রতিপক্ষের বিভিন্ন নেতা কর্মীর নামে মামলা করাতে পারেন।

জানতে চাইলে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম কবীর বলেন, তিনি ঘটনাস্থলে আসেন। লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মৃত্যুর রহস্য উন্মোচনে পুলিশ তদন্ত শুরু করেছে।

Check Also

পাঁচকেজি গাঁজা ও পিকআপ ভ্যানসহ দুইজন সাতক্ষীরা ডিবির হাতে আটক

আবু সাইদ,সাতক্ষীরা: ভারত থেকে চোরাপথে আসা গাঁজা পাচারের সময় সাতক্ষীরার ঝাউডাঙ্গা বাজার থেকে পিকআপ ভ্যানসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।