সাতক্ষীরায় ডিবি লকআপে মারা যাওয়া বাবলুর রুহের মাগফেরাত কামনায় দোয়া

দেবহাটা সংবাদদাতা: মাদক মামলায় গ্রেপ্তারের একদিন পর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের লকআপে মারা যাওয়া দেবহাটার বাবলু সরদারের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার বসন্তপুরে একাধিক মসজিদে জুম্মার নামাজ শেষে বাবলু সরদারের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত এবং পরবর্তীতে কুলখানিতে অংশ নেন এলকার মুসল্লীসহ প্রায় সহ¯্রাধিক মানুষ। এসময় সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য আল ফেরদাউস আলফা, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, দেবহাটা থানার এসআই আসিফ মাহমুদ, ডিএসবি জাকিরুল ইসলাম, পারুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন হীরা, সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, বসন্তপুরের ইউপি সদস্য ডা. আব্দুল হাই, সাবেক ইউপি সদস্য আরমান হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

দোয়া অনুষ্ঠান শেষে জেলা পরিষদ সদস্য আলফা বাবলুর অসহায় পরিবারকে ব্যাক্তিগত অর্থায়নে বাসগৃহ নির্মাণ এবং জেলা পরিষদের পক্ষ থেকে বিভিন্ন ধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেন।

উল্লেখ্য, গত শনিবার দেবহাটার বসন্তপুর গ্রামের মুক্তিযোদ্ধা জুড়োন সরদারের ছেলে বাবলু সরদারের বাড়ি থেকে ৫০ বোতল ফেন্সিডিল ও ৩৫ হাজার টাকা জব্দ করে ডিবি পুলিশ। এসময় বাবলু সরদারকে গ্রেপ্তারসহ তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেবহাটা থানায় একটি মামলাও করে ডিবি। মামলা দায়ের পরবর্তী বাবলুকে সাতক্ষীরা ডিবি হেফাজতে রাখা হলে সেখানে তার রহস্যজনক মৃত্যু হয়।

Check Also

ফকিরহাটে ধর্ষনচেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে পিলজংগ ইউনিয়নে ধর্ষনচেষ্টার অভিযোগে মাহাতাব বেহারার পূত্র মুজিবর বেহারা (৫৫) কে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।