বাগেরহাটে উগ্রবাদ ও চরমপন্থা মোকাবিলায় মতবিনিময়

খালিদ হাসান, বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়ন পরিষদে স্থানীয় জনপ্রতিনিধি, মেন্টর, ধর্মীয় নেতা ও ইয়ুথ সদস্যদের নিয়ে মতবিনিময় ও সামাজিক সচেতনতা মুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

ব্রেভ এর ইউনিয়ন সমন্বয়কারী রোজিনা আক্তার এর সঞ্চালনায় এবং ব্রেভ এর উপজেলা সমন্বয়কারী জামিলা শারমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লখপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম ডি সেলিম রেজা।

অনুষ্ঠানে সামাজিক সম্প্রীতি রক্ষা,ও চরমপন্থা মোকাবিলায় তৃণমূল প্রচারণা, আন্তঃ গোষ্ঠী ও আন্তঃ ধর্মীয় মতবিনিময় সভার মাধ্যমে আন্তঃ সম্পর্ক বাড়ানো ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

ইউপি চেয়ারম্যান এম ডি সেলিম রেজা তার বক্তব্যে ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তর এবং এসডিজি বাস্তবায়নে পাশে থাকার জন্য ব্রেভ এর উদ্যোগকে স্বাগত জানান। সেই সাথে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ব্রেভ এর কার্যক্রমে পাশে থাকার জন্য সকল ইউপি সদস্যদের নির্দেশ দেন।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন,প্যনেল চেয়ারম্যান মোঃ সেলিম শেখ, ইউপি সদস্য মোঃ হারুনার রশিদ, কবির মোড়লসহ বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন, পুরোহিত, ব্রেভ এর সম্মানিত মেন্টরবৃন্দ,ইয়ুথ সদস্যবৃন্দ, নারীনেত্রী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।