শীতার্তদের পাশে আইপজিটিভ

শাহীন আলম:

প্রতিবছরের ন্যায় এবারো ‘শীতকে হারিয়ে জয়ী হোক মানবতা’ স্লোগানকে সামনে রেখে জয় বাংলা অ্যাওয়ার্ড প্রাপ্ত স্বেচ্ছাসেবী সংগঠন আইপজিটিভ এর উদ্যোগে এতিম শিশুদের জন্য হুডি(সুইটার) এবং শীতার্তদের জন্য কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি আয়োজন করা হয়। এটি আইপজিটিভ এর ১১ম শীতবস্ত্র বিতরণ ক্যাম্পের দ্বিতীয় ধাপ। আজকে প্রায় শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক, পীরগঞ্জ পৌর মেয়র ইকরামুল হক, পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর ইসলাম, আইপজিটিভ সংগঠনের প্রতিষ্ঠাতা শফিক পারভেজ পরাগ, সভাপতি হাফিজ, সাধারণ সম্পাদক আশীষ কুমার সহ সংগঠনের সদস্যবৃন্দ।

সংগঠনটি প্রতিষ্ঠার শুরু থেকেই বিভিন্ন মানবিক ও সামাজিক সেবামূলক কাজ করে আসছে। ২০১৭ সালে দেশসেরা সমাজসেবামূলক সংগঠন হিসেবে ‘জয় বাংলা অ্যাওয়ার্ড’ অর্জন করে ‘আইপজিটিভ’।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।