শ্যামনগরের নূরনগরে ৮ম বারের মতো ইউপি চেয়ারম্যান হলেন বখতিয়ার

নিজস্ব প্রতিনিধি: চতুর্থ ধাপে সাতক্ষীরা শ্যামনগরের নুরনগর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা বখতিয়ার আহমেদ। এ নিয়ে তিনি ৮ম বারের মতো ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বর্তমান তিনি শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। ৩৩ বছর ধরে তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। এবার তিনি পেয়েছেন ৫ হাজার ৫৬০ভোট। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব প্রার্থী বিএনপির গোলাম আলমগীর পেয়েছেন ৪ হাজার ২৮২ ভোট। ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল অনুযায়ী এ তথ্য জানা যায়।

বখতিয়ার আহমেদ ১৯৭৭ সালে প্রথম চেয়াম্যান নির্বাচিত হন। এরপর তিনি ১৯৯৮ সাল পর্যন্ত টানা পাঁচবারর চেয়ারম্যানর নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন। ১৯৯৮ ও ২০১১ এর দুই নির্বাচনে বিএনপির প্রার্থী গোলাম আমলগীরের কাজে পরাজিত হলেও মাঝে ২০০৩ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত তিনি দায়িত্ব পালন করেন। ২০১৬ সাল থেকে তিনি তার চেয়ার ধরে রেখেছেন।

এ বিষয়ে ৪নং নুরনগর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বখতিয়ার বলেন, আমি দল মতের উর্ধে যেয়ে মানুষের জন্য কাজ করি সে জন্য মানুষ আমাকে ভোট দেয়। আর আগে ৭ বার মানুষ আমাকে নির্বাচিত করেছে। বিএনপি সরকারের আমলেও আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। বিভিন্ন সময় বিভিন্ন প্রতীক নিয়ে আমি নির্বাচন করেছি। আমার এলাকার ভোটারা আমার কাজ দেখে ভোট দিয়েছে। পূর্বে যেভাবে মানুষের সাথে কাজ করেছি আগামীতেও মানুষের জন্য কাজ করে যেতে চাই।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।