হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে সাতক্ষীরায় মেডিকেল টেকনোলজিষ্টদের মানববন্ধন

স্টাফ রিপোটার: হবিগঞ্জের মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব) সাইফুল ইসলামকে নৃশংসভাবে হত্যাকারীদের গ্রেফতার এবং ফাঁসির দাবিতে সাতক্ষীরা সদর হাসপাতালের সামনে এক প্রতিবাদ সমাবেশ ও মাববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সম্মিলিত  মেডিকেল টেকনোলজিষ্ট এর আয়োজনে সাতক্ষীরা সদর হাসপাতালের সামনে  ঘন্টাব্যাপী প্রতিবাদ সমাবেশ ও মাববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন  বিটিইবিএমটিএস সাতক্ষীরা জেলার সভাপতি মোঃ আব্দুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলাম, পবিত্র মন্ডল, প্রচার সম্পাদক মোঃ লুৎফর রহমান (মুন্না). বক্তব্য প্রদান করেন সাতক্ষীরা সদর হাসপাতালের ল্যাব ইনচার্জ বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদের সাতক্ষীরা জেলার সভাপতি রাবিন্দ্রনাথ ঘোষ, সাতক্ষীরা মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদের সভাপতি ও মেডিকেল কলেজ হাসপাতালের রেডিওলজি বিভাগের ইনচার্জ মোঃ আব্দুল হালিম,প্যাথলজি বিভাগের ইনচার্জ সুব্রত ঘোষ।সিনিয়র মেডিকেল টেকনোলজিষ্ট মোঃ সিরাজুল ইসলাম, মোঃ জাকির হোসেন এসময় আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার সকল বেসরকারি প্রতিষ্ঠানের মেডিকেল টেকনোলজিষ্টবৃন্দ এবং বিটিইবিএমটিএস এর সদস্যবৃন্দ। এসময় বক্তারা মোঃ সাইফুল ইসলাম হত্যার সাথে জড়িত সকলকে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি ও ফাঁসির দাবি করেন। আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করা না হলে কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী লাগাতার কর্মবিরতি ও কঠোর আন্দোলনের হুশিয়ারি প্রদান করেন।

বক্তারা হবিগঞ্জের মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব) সাইফুল ইসলামকে নৃশংসভাবে হত্যাকারীদের গ্রেফতার এবং ফাঁসির দাবি জানান। এছাড়াও এমন নৃশংস কাজ আর কোথাও সংঘটিত না হোক এই প্রত্যাশা করেন।

Please follow and like us:

Check Also

মধুখালীতে বিনা বিচারে দুই সহোদর ভাইকে পিটিয়ে হত্যা: প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলি, জামায়াতের নিন্দা

ফরিদপুরের মধুখালীতে সমাবেশে পুলিশের গুলি বর্ষণে বহু লোক আহত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।