বাগেরহাটে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত

খালিদ হাসান, বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড (উৎকুল) এর উদ্যোগে টেকসই উন্নয়ন অভিষ্ট (এসডিজি) বাস্তবায়ন এবং টেকসই ও স্বচ্ছতা জবাবদিহিতার মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠা করার লক্ষে উন্মুক্ত ওয়ার্ড সভা বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকাল ৪টায় উৎকুল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ড মেম্বর শেখ মোস্তফা কামাল এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন যাত্রাপুর ইউনিয়ন পরিষদেট চেয়ারম্যান ও উন্মুক্ত ওয়ার্ড সভার প্রবক্তা বেগ এমদাদুল হক (বাচ্চু)। বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব জয়দেব কুমার হুই ও বাগেরহাট সদর উপজেলার যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সোনিয়া শেখ।

উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সদস্যা শিরিন বকুল। এছাড়াও আরো উপস্থিত ছিলেন এসময় উপকার ভোগীদের মধ্যে চাহিদা দাবী করে প্রস্তাবনা করা হয়। সভায় উপস্থিত সকলের প্রস্তাবনা ইউপি সচিব জয়দেব কুমার হুই একটি খসড়া রেজুলেশন আকারে লিপিবদ্ধ করেন।সভায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় সকল পেশার সকল শ্রেণীর জনগন উপস্থিত ছিলেন

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।