সবাই নির্ভয়ে ভোট দেবেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে পুলিশ অঙ্গিকারবদ্ধঃ এসপি সাতক্ষীরা

আগামীকাল ৫ জানুয়ারি আশাশুনির ১১টি ইউপি নির্বাচনের ভোটগ্রহণ। অবাধ ও সুষ্ঠু ভোটগ্রহণে এরই মধ্যে কয়েক শ বাড়তি পুলিশ ফোর্স নিয়োগ করা হয়েছে। রাতের মধ্যে যার যার কেন্দ্র ও ইউনিয়নে পৌঁছে যাবেন তারা। নিরাপত্তার দায়িত্বে থাকা এসব পুলিশ, আনসার ও অন্যান্যদের উদ্যেশ্যে সকালে ব্রিফিং প্যারেডে নানা দিক নির্দেশনামূলক বক্তব্য দিয়েছেন সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

 

পুলিশ সুপার বলেন নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের গোয়ন্দা শাখা এবং জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যহত রয়েছে। এছাড়াও কোন অনাকাঙ্খিত পরিস্থিতিকে দ্রুত নিয়ন্ত্রণে আনতে পুলিশের মোবইল টিম ও স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। জনগনের জানমাল রক্ষায় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোন ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহন করবে। আশাশুনি বাসীকে একটি অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে সাতক্ষীরা পুলিশ অঙ্গীকারবদ্ধ। বক্তব্যে পুলিশ সুপার ভোটারদের নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের অনুরোধ জানান।

 

 

Please follow and like us:

Check Also

সাতক্ষীরার শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

 ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:সাতক্ষীরার সুন্দরবন ঘেষা শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল রেছেন। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।