সাপকে বিশ্বাস করা যায়, বিএনপিকে নয়: নানক

অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টার পদ থেকে অব্যাহতি দেওয়ার বিষয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, এখন তিনি কোথায় থাকবেন? আসলে এগুলো হলো বিএনপির কূটকৌশল। সাপকে বিশ্বাস করা যায় কিন্তু বিএনপিকে বিশ্বাস করা যায় না।

সোমবার সন্ধ্যায় নগরীর ২নং রেলগেট এলাকায় জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে বৈঠক শেষে নানক এ কথা বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা সবাই ঐক্যবদ্ধ আছে। সিটি নির্বাচনে দলীয় ভেদাভেদ ভুলে সাবাই ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াত আইভীর পক্ষে কাজ করছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহাসহ অনেকে।

সম্প্রতি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার সঙ্গে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর ফোনাআলাপ ফাঁস সম্পর্কে নানক বলেন, ফোনালাপের বিষয়টি আমরা বিশ্লেষণ করে খতিয়ে দেখছি।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।