৫ জানুয়ারির ইউপি নির্বাচনকে ঘিরে যশোরে কঠোর নিরাপত্তা

সাইফুল ইসলাম, যশোর:

যশোর সদর ও কেশবপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নির্বাচনী বিভিন্ন এলাকায় সহিংসতার ঘটনায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। প্রার্থীর পক্ষ ও বিপক্ষ নিয়ে প্রতিদিন বিভিন্ন ইউনিয়নে সহিংসতার ঘটনাও ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণেব্যবস্থাও নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

তবে আগামীকালের নির্বাচন অনুষ্ঠান ঘিরে যে কোনো ধরণের বিশৃংখলা ও নাশকতার উপর কঠোর হুশিয়ারি দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি। ভোটাররা যাতে নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোট দিতে পারে সেই জন্য নামানো হয়েছে অতিরিক্ত ফোর্স। জেলা গোয়েন্দা শাখা ডিবি ও মোবাইল টিমগুলোকে তাৎক্ষনিক কঠোর অ্যাকশানে যাওয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

আগামীকাল ৫ জানুয়ারি যশোর ও কেশকপুর উপজেলার ইউনিয়নগুলোতে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেশিরভাগ ইউনিয়নে নৌকার বিপক্ষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন আওয়ামী লীগেরই কোনো না কোনো নেতা। যে কারণে দল সমর্থিত ও বিদ্রোহীদের মধ্যে সহিংসতার ঘটনা ঘটতে পারে।
যশোর সদর উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে দেয়াড়া, আরবপুর, চাঁচড়া ও রামনগর ইউনিয়নে বিগত কয়েক সপ্তাহে অনেকগুলো নির্বাচনী সহিংসতা ঘটেছে। এছাড়া এই নির্বাচন নিয়ে সদর উপজেলার বিভিন্ন স্পট থেকে প্রতিনিয়তই এ ধরণের বিশৃংখলার খবর আসছে। ইউনিয়ন পরিষদের চলমান ধাপের এ নির্বাচনের তারিখ ঘোষণার পর থেকেই জেলা পুলিশ সতর্ক অবস্থানে থাকলেও প্রার্থী ও সমর্থকরা সবাই আওয়ামী লীগ ও একই ঘরানার হওয়ায় অনেকটা বেপরোয়া স্টাইলে চলছে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র উদ্বোধন

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা : “প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদকে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।