যশোরে নিহত মেম্বর উত্তমের পরিবারকে আওয়ামী লীগের সহায়তা

মো: রাসেল হোসেন,নিজস্ব প্রতিনিধি:

যশোরের অভয়নগর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সুন্দলী ইউনিয়নের নিহত ইউপি সদস্য উত্তম সরকারের পরিবারের হাতে নগদ টাকা ও শীতের পোশাক দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সুন্দলী ইউনিয়নের হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে টাকা ও পোশাক বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সুন্দলী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, সুন্দলী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বিকাশ রায় কপিল, আড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি সুবাস রায়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধির কুমার পাড়ের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক সমীরণ সরকারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ আনিসুর রহমান মিন্টু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সদস্য প্রার্থী আব্দুর রউফ মোল্যা, সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান বাপ্পি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোল্যা আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা আলম মিনা, জহিরুল হক লিখন, নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান মিলন, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শান্ত প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিহত উত্তম সরকারের স্ত্রীর হাতে নগদ ৭০ হাজার টাকা ও তাঁর দুই শিশুসন্তানের হাতে শীতের পোশাক তুলে দেন। এছাড়া নিহতের স্ত্রীর জন্য চাকরীর ব্যবস্থা ও দুই শিশুসন্তানের পড়ালেখার দায়িত্ব গ্রহণ করেন। প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি রাতে বাড়ি ফেরার পথে সুন্দলী ইউনিয়নের হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ‘নিউ বিপ্লবী কমিউনিস্ট পার্টি’ নামে এক চরমপন্থী দলের সদস্যের গুলিতে নিহত হন নবনির্বাচিত ইউপি সদস্য উত্তম সরকার। তিনি হরিশপুর গ্রামের প্রশান্ত সরকারের ছেলে ছিলেন।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।