আশাশুনিতে দুটি ব্যাটারিসহ এক যুবক আটক

সাতক্ষীরার আশাশুনিতে মাটি কাটা ভেকু মেশিনের দুটি ব্যাটারিসহ এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। বুধবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার চেউটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত যুবকের নাম তৈবুর ইসলাম সরদার (২৫)। সে একই গ্রামের খোকন সরদার এর বড় ছেলে।

চেউটিয়া গ্রামের সাবেক মেম্বার কবির হোসেন সরদার, মিলন সরদার, আজিজুল ইসলাম, চঞ্চল বিশ্বাস, আনিস গাজী, কুদ্দুস মোড়লসহ একাধিক ব্যক্তি জানায়, মঙ্গলবার দিবাগত রাতে খোলপেটুয়া নদী বাঁধ বাঁধার কাজে ব্যবহৃত ভেকু মেশিনের তালা ভেঙে দুটি ব্যাটারি চুরি করে নিয়ে আসে চোরেরা। সকালে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির একপর্যায়ে এলাকার তৈবুরের বাড়িতে গ্রাম পুলিশকে সাথে নিয়ে তল্লাশি চালায় এলাকাবাসী।

এ সময় তৈবুরের লেপের মধ্যে থেকে দুটি ব্যাটারিসহ হাতেনাতে আটক করে স্থানীয় জনতা। বিষয়টি স্থানীয় থানা পুলিশকে অবহিত করে আশাশুনি থানার উপ-পরিদর্শক এসআই নূরনবী হাতে সোপর্দ করে স্থানীয় জনতা। তৈবুরের স্বীকারোক্তি মতে আরো কয়েকজন এর সাথে জড়িত আছে বলে জানান স্থানীয়রা।

আশাশুনি থানার উপ-পরিদর্শক নূরনবী জানান, স্থানীয়দের ফোন পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে চুরির বিষয় প্রাথমিক সত্যতা পেয়েছি। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

আলেম-ওলামাদের বিরুদ্ধে অবস্থান মূলত ইসলাম ও দেশের বিরুদ্ধে অবস্থান নেয়া : ড. মাসুদ

ষিতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এবং পরে বেগম খালেদা জিয়া ছাড়া অন্য কেউ ভূমিকা রাখেননি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।