চৌগাছা সমিতি- ঢাকা’র উদ্যোগে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ

চৌগাছা ( যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় চৌগাছা সমিতি-ঢাকা’র উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে। উপজেলার বিভিন্ন গ্রামে এই শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়।

আজ শুক্রবার (২৮ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে চৌগাছা সমিতির আয়োজনে এই শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়। অনুষ্ঠানের মাধ্যমে সমিতির পক্ষ থেকে উপজেলার ১১টি ইউনিয়ন ও চৌগাছা পৌরসভার শীতার্ত মানুষের জন্য ৫০০ কম্বল এবং করোনা সংক্রমণ রোধে বিতরণের জন্য ২৭ হাজার মাস্ক চৌগাছা পৌর মেয়র ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদের কাছে হস্তান্তর করা হয়।

এসময় অনুষ্ঠানে চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন চৌগাছা সমিতি-ঢাকার সভাপতি লেফটেন্যান্ট জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান।

সমিতির দফতর সম্পাদক শাহজালাল ইসলামী ব্যাংক কর্মকর্তা শাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন চৌগাছা সমিতি-ঢাকা’র সাধারণ সম্পাদক মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক এম ইদ্রিস সিদ্দিকী।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যন নাজনীন নাহার পপি, সিংহঝুলি ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ মল্লিক, চৌগাছা সদর ইউপির সাবেক দুইবারের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন চৌগাছা সমিতি- ঢাকা’র প্রকাশনা সম্পাদক মাহবুব রহমান খান, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক আবেদুর রহমান, সুখপুকপুরিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান হবি, চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, স্বরুপদাহ ইউপি চেয়ারম্যান নূরুল কদর, ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান এসএম মোমিনুর রহমান প্রমুখ।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।