চৌগাছায় ১০ মাদক ব্যবসায়ীসহ ১৫ জন আটক

 

বাবুল আক্তার, চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ দশজনকে আটক করেছে চৌগাছা থানার পুলিশ। একইদিন অবৈধভাবে ভারত অনুপ্রবেশের সময় আরো পাচ জনকে আটক করেছে বিজিবি। ২৮ জানুয়ারি শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ জানান, মাদক বিরোধী অভিযানে আটক মাদক কারবারির কাছ থেকে ৯৯ বোতল ফেনসিডিল ও ২কেজি ১’শ গ্রাম গাজা উদ্ধার করা হয়েছে। এসব ঘটনায় চৌগাছা থানায় পৃথক ৬ টি মামালা হয়েছে।

চৌগাছা থানার ডিউটি অফিসার এসআই সাইদুল ইসলাম জানান, শুক্রবার রাতে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজের নেতৃত্বে পৃথক ৪ টি অভিযান চালায় চৌগাছা থানার পুলিশ। অভিযানে উপজেলার সুকপুকুরিয়া ইউনিয়নের মাকাপুর গ্রাম থেকে চৌগাছা পৌরসভার বিশ্বাসপাড়ার বুলু মিয়ার ছেলে জীবন (২৪), মাকাপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে নুরুজ্জামান (৩২), বলিদাপাড়া গ্রামের অমল নাগের ছেলে প্রতাপ নাগ (২১) কে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তারা তিনজন একটি মোটর সাইকেলে ফেনসিডিল বিক্রির জন্য বহন করছিলো বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় চৌগাছা থানায় মামলা নং ২২।

একই এলাকায় আরো একটি অভিযানে পৌরসভার বিশ্বাসপাড়ার মৃত হানেফ আলীর ছেলে ফারুখ হোসেন (২২), উপজেলার বড়কাকুয়িা গ্রামের মৃত সামছুল হকের ছেলে কবির হোসেন (২৬), কয়ারপাড়া গ্রামের আখ সেন্টার পাড়ার বাবলু সেনেরে ছেলে মিন্টু সেন (৩২) কে ২ কেজি ১’শ গ্রাম গাজাসহ আটক করে। এঘটনায় মাামলা নং ২৩।

উপজেলার দশপাখিয়া এলাকা থেকে সিংহঝুলি গ্রামের সাইফুল ইসলামের ছেলে আবুজার ওরফে বাবু (২২) ও কাশেম আলীর ছেলে ডিটুল হোসেন (২৩) কে ৪০ বোতল ফেনসিডিল সহ আটক করা হয়। পুলিশ জানিয়েছে আটক দুইজনই মাদক কারবারি। তারা বিক্রির জন্য ফেনসিডিল বহন করছিলো।

অভিনব কৌশলে মোটর সাইকেলে সিটের মধ্যে ভরে ফেনসিডিল বহনের সময় বাটিকামারি গ্রামের নুর ইসলামের ছেলে মনিরুল ইসলাম (২৬) ও পৌরসভার ডাকবাংলো পাড়ার শহর আলীর ছেলে সেনটু (৩৫) কে আকট করে পুলিশ। উপজেলার বুন্দলিতলা এলাকায় তাদের মোটর সাইকে চ্যালেঞ্জ করে আটক কার হয় বলে জানা গেছে।

এদিকে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় উপজেলার আন্দুলিয়া ক্যাম্পের বিজিবি সদস্যরা পাচ জন কে আটক করেছে। তারা হলেন, ঢাকার নবাব গঞ্জের এলাকার কান্ত্রামাত্রা গ্রামের গোবিন্দ মল্লিকের ছেলে শুভংকর মল্লিক (২৪), একই এলাকার রামলাল মাতব্বরের ছেলে দুলাল চন্দ্র মাতব্বর (৪৭), শার্শার কন্যাদাহ গ্রামের মসলের মেয়ে রেক্সনা (৩০), বেনাপোলের নতুন নারায়ণ পুর গ্রামের মৃত সামছুল ইসলামের মেয়ে পারভীনা খাতুন (২৭) এবং অবৈধ অনুপ্রবেশকারিদের দালাল উপজেলার সীমন্তবর্তী আন্দুলিয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে হাসান আলী (৩৮)।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটকদের মধ্যে ১০ জনকে যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। বাকিদের আগামীকাল আদালতে পাঠানো হবে। এসময় তিনি বলেন, মাদক কারবারি যত কৌশলই হোকনা কেনো পুলিশ তার চেয়ে বেশি কৌশলী। মাদক কারবারিদের ধরিয়ে দিতে উপজেলাবাসিকে পুলিশের সহযোগীতা কামনা করেছেনে তিনি।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।