৯৯৯-এ কল পেয়ে যুবকের লাশ উদ্ধার করলো পুলিশ

খালিদ হাসান, বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোংলায় জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে পেয়ে আহাদ মুন্সী (২২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে মোংলা থানা পুলিশ।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে ২নং বুড়িরডাঙ্গা ইউনিয়নের শেহলাবুনিয়া ৩নং ওয়ার্ড বালু দিয়ে ভরাট করা জমির পশ্চিম পার্শ্বে পশুর নদীর পূর্ব পাড়ে জৈনক শুভাষ রায়ের বাড়ি সংলগ্ন নদীর পাড় থেকে লাশটি উদ্ধার করে মোংলা থানা পুলিশ।

নিহত আহাদ মুন্সী (২২) রামপালের ৫নং রাজনগর ইউনিয়নের কালেখারবেড় এলাকার সেকেন্দার মুন্সীর ছেলে। পেশায় তিনি একজন ভ্যান চালক ছিলেন।

গত শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ১১ টার দিকে আহাদ মুন্সী (২২) ৩ জন সঙ্গীসহ ভ্যান নিয়ে অরিয়ান কোঃ (সোলার প্লান্টে) গেলে সেখানকার সিকিউরিটি গার্ড তাদের চোর সন্দেহে তাড়া করলে আহাদ মুন্সী (২২) প্বার্শর্তী পশুর নদীতে ঝাপ দেয় এবং অপর দিনজন পালিয়ে যায়। আত্মীয়রা বিভিন্ন যাযগায় খোজা খুজি করলে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে স্থানীয় উজ্বল মিস্ত্রী (৪৮) ৯৯৯-এ ফোন দিলে মোংলা থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে মরাদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।