দেবহাটার কুলিয়ায় সংখ্যালঘুকে পিটিয়ে জখম

দেবহাটার কুলিয়াতে ইউপি নির্বাচন কেন্দ্রিক দ্বন্দের জেরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রসিক লাল মন্ডল (৫৫) নামের এক সংখ্যালঘুকে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। বুধবার গোধূলী লগ্নে সুবর্ণাবাদ হরিমন্দির প্রাঙ্গনে পূজা চলাকালীন তাকে পিটিয়ে জখম করা হয়। আহত রসিক লাল মন্ডল উপজেলার সুবর্নাবাদ পশ্চিম পাড়া গ্রামের মৃত দূর্লভ মন্ডলের ছেলে।

এলাকাবাসী জানায়, গেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান আসাদুল হক এবং ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য বিধান সরকারের সমর্থক ছিলেন রসিক লাল। এনিয়ে নির্বাচনকালীন সময়ে তার সাথে বিরোধের সৃষ্টি হয় একই গ্রামের মৃত বিরাজ মোহন হালদারের ছেলে মৃনাল কান্তি হালদার ও মৃত গোপাল মন্ডলের ছেলে আশুতোষ মন্ডলের।

বুধবার গোধূলী লগ্নে হরি মন্দিরে পূজো চলাকালীন ভূল রীতিতে পূজোর কার্যক্রম চলতে থাকলে প্রতিবাদ করেন রসিক মন্ডল। এতেই তেলে-বেগুনে জ্বলে ওঠে মৃনাল হালদার ও আশুতোষ মন্ডল। জাতপাত তুলে অকথ্য ভাষায় রসিক মন্ডলকে গালাগাল করতে থাকেন তারা। একপর্যায়ে মৃনাল হালদার, তার ছেলে মনোজ হালদার, আশুতোষ মন্ডল এবং তার ছেলে ভবতোষ মন্ডল মিলে রসিক লালকে বেধড়ক পিটিয়ে জখম পরে।

পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ইউপি সদস্য বিধান সরকার ঘটনাস্থলে পৌঁছে আহত রসিক লালকে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। এব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহনের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন আহতের পরিবার।

Check Also

দেবহাটায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী গ্রেপ্তার

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় সাইমা খাতুন (১৮) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি দেবহাটা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।