সাতক্ষীরায় শিবির নেতা আটক:  বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোটার:নাশকতার পরিকল্পনার অভিযোগে সাতক্ষীরায় জামায়াত শিবিরের ৩ নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, জামায়াত নেতা জামশেদ আলম তার ছেলে জুবায়ের,শহর জামায়াতের সহকারী সেক্রটারী সাবেক জেলা শিবিরের সভাপতি খোরশেদ আলম। আটককৃতদের ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে সাতক্ষীরা কারাগারে পাঠানো হয়েছে। ২৩ ফেব্রুয়ারী বৃহষ্পতিবার সাতক্ষীরা সদর থানার এসআই তন্বয় দেবনাথ বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় বিএনপি জামায়াতে ৮ নেতাকর্মীসহ অজ্ঞাগাতনামা আরো ২০/২৫জনকে আসামী করা হয়েছে। মামলা নং-৭১ (২৪/০২/২২)। মামলায় অভিযোগ আনা হয়েছে, ২৩ ফেব্রয়ারী সকালে শহরের মিলবাজার সংলগ্ন সড়কে অভিযুক্তরা জড়ো হয়ে নাশকতার পরিকল্পনা ও সরকারের উন্নয়ন কর্মকান্ডে বাধাগ্রস্থ করতে ষড়যন্ত করছিল, যা দেশবিরোধী।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির মামলার বিবরণে জানান, আটককৃদের কাছ থেকে জামায়াতে ইসলামের ইতিহাস নামক বই ০১টি) (৪) স্মরণিকা অমলিন নামক সেই ১৯ (গ) ইমাম ইবনে তাইমিয়ার সংঘামী জীবন নাম ০১টি, (ঘ) নাম ও অন্যান্য মতবাদ বই ০১টি, (৫) দাওয়াতে দীন ও তার কর্মপন্থা নামক বই ০১টি, (চ) গীবত নামক এই ০১টি, (ঘ) কারাগারে রাতদিন, (গ) ইসলামে মানবাধিকার নামক বই ০১টি, (ক) শরীয়তী রাষ্ট্রব্যবস্থা (ধ)ইসলামী সমাজ বিপ্লবের পথ (ট) ইসলামের স্বর্ণয়াুগে সামাজিক ন্যায়নীতি নামক বই ০১টি, (ফ) নিইন্ডিয়ান (৫) যুবসমাজের ক্যারিয়ার গঠন ও দক্ষতা উন্নয়ন নামক বই ০১টি (১) ইসলামী সংগঠন নামক বই ০১টি, (গ) একটি কলো রঙের ডাইরি যাতে জামায়াতে ইসলামের বিভিন্ন সংগঠন পরিচালনার কর্মপদ্ধতি দেখা আছে, (৩) ০৮টি বাশের পাঠি, যাহা লম্বা অনুমান ৪০ ইঞ্চি উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য সরকার কর্তৃক মদের উন্মুক্ত লাইসেন্স দেয়ার প্রতিবাদ এবং অবিলম্বে ইসলামবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে গত২৩ ফেব্রুয়ারী বুধবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাতক্ষীরা শহরের মিলবাজার এলাকায় বিক্ষোভ মিছিল করে বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা। মিছিলের নের্তৃত্বদেন শহর জামায়াতের আমীর ওমর ফারুক।

 

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।