বশেমুরবিপ্রবি ক্যাম্পাসে ৭১টিভির প্রতিনিধিকে বয়কটের আহবান

মোঃ রাসেল হোসেন, বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

মিথ্যা তথ্য ও ভিত্তিহীন সংবাদ প্রচার করার কারনে ৭১ টিভির গোপালগঞ্জ জেলা প্রতিনিধি এআর রনিকে বয়কটের ঘোষনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী ধর্ষণ ও হামলাকারীদের বিচারের দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীরা।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় প্রশাসনিক ভবনের সামনে সংবাদ সম্মেলনে ঘোষণা দেন তারা।
এসময় শিক্ষার্থীরা বলেন, ৭১ টিভির গোপালগঞ্জ জেলা প্রতিনিধি শিক্ষার্থীদের নামে ভিত্তিহীন সংবাদ প্রচার করেছেন। শিক্ষার্থীদের নিজেদের মধ্যে বাকবিতন্ডার মাধ্যমে হামলা শুরু হয়। এতে গোপালগঞ্জের অবকাঠামোমূলক ক্ষতি হয়েছে। কথাটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
এসময় শিক্ষার্থীরা জেলা প্রতিনিধির ভিত্তিহীন সংবাদ প্রচারের ব্যবস্থা নেয়ার জন্যে ৭১ টিভির দৃষ্টি আকর্ষণ করেন। সেই সাথে শিক্ষার্থীরাও বয়কট ঘোষণা করেন।
প্রসঙ্গত, বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার পর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। বিচারের দাবিতে ভোর থেকে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। ধর্ষকদের বিচার চাওয়ার জেরে দুই দফা হামলার শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যসহ শিক্ষক-শিক্ষার্থীরা।
এরই প্রেক্ষিতে ধর্ষক ও হামলাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে আন্দোলন অব্যাহত রেখেছেন সাধারণ শিক্ষার্থীরা।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।