অভয়নগরে সড়ক দুর্ঘটনায় আহত ২

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার শিল্প শহর নওয়াপাড়ায় বাস ও থ্রি-হুইলার মুখোমুখি সংঘর্ষে দুইজন আহত হয়েছেন।২১ মার্চ ২০২২ সোমবার দুপুরে অভয়নগর থানার সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বাস নিয়ে চালক পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ২১ মার্চ ২০২২ সোমবার দুপুর আনুমানিক ২ টার সময় খুলনাগামী বিসমিল্লাহ পরিবহন-৩ নামের একটি থ্রিহুইলারের সঙ্গে যশোরগামী কালনা-খুলনা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় থ্রিহুইলারের চালক জসিম উদ্দিন ও যাত্রী রাব্বি আহত হয়। তবে বাসটি থ্রিহুইলারকে আঘাত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত ডা. মামুনুর রশিদ জানান, সড়ক দুর্ঘটনায় আহত দুইজনের মধ্যে জসিম উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট জাহাঙ্গীর আলম বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থলে গিয়ে বাস ও থ্রিহুইলার পাওয়া যায়নি তবে তদন্ত চলছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।