পবিত্র রমজানকে স্বাগত জানিয়ে গোগা বাজারে বর্নাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত

আব্দুল্লাহ,শার্শা প্রতিনিধি :

যশোরের শার্শা উপজেলার গোগা বাজারে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্নাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। নারায়ে তাকবীর আল্লাহু আকবার, মাহে রমজানের আগমন আহলান সাহলান। দিনের বেলা হোটেল রেস্তোরা বন্ধ কর, করতে হবে সহ নানা স্লোগানে মুখরিত করে এ র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। শুক্রবার আছর নামাজ বাদ গোগা ইউনিয়ন বাসীর উদ্যোগে গোগা হাফিজিয়া মাদ্রাসা সভাপতি গোলাম মোস্তফার নেতৃত্বে একটি বিশাল র‌্যালি বের হয়।

র‌্যালিটি বাজারের জামে মসজিদ থেকে শুরু করে গোগা কলেজ মোড় হয়ে কলেজের সামনে হতে প্রধান সড়ক প্রদক্ষিন করে গোগা ইউনিয়ন পরিষদের পাশ দিয়ে গোগা হাফিজিয়া মাদ্রাসা ময়দানে শেষ হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তবিবর রহমান তবি চেয়ারম্যান ৬ নং গোগা ইউনিয়ন পরিষদ।

বিশেষ অতিথি ছিলেন সকল ইউপি সদস‍্য ও আলোর পরশ ব্লাড ডোনেশন সোসাইটি যশোর জেলা পশ্চিম প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,শার্শা দক্ষিণ সভাপতি আ,জ,ম উবাইদুল্লাহ,বিশিষ্ট ব‍্যবসায়ী আ:আলিম,আব্দুল্লাহ,বাইজিদ হোসেন। আরো উপস্থিত ছিলেন অসহায় মানুষের বন্ধু ফাউন্ডেশন পরিচালক সাজ্জাদ আহম্মেদ সাজুসহ নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেণী পেশার মুসলিম ইউনিয়ন হতে আমজনতা অংশগ্রহন করেন। মাহে রমজানের পবিত্রতা রক্ষায় আলোচনা করেন মাও:জিয়াউর রহমান সহ বিভিন্ন মক্তব মাদ্রাসার শিক্ষক বৃন্দ।
জানাগেছে এবছর পবিত্ রমাজানে উপজেলার পাঁচশতাধিক মসজিদেই তারাবীহর হবে। এরমধ্যে দেড় শতাধিক মসজিদে অনুষ্ঠিত হবে খতমে কুরআন তারাবীহ ।এরমধ্যে বৃহৎ কুরআন তারাবী অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।