জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার বিজয়ী হাফেজদের সংবর্ধনা দিল কিডস ক্রিয়েশন টিভি

পবিত্র কুরআনই মানব জাতির শ্রেষ্ঠ সম্পদ। এই গ্রন্থ শুধু তেলাওয়াত করলেই চলবে না; বরং এর মর্ম উপলব্ধী করে বাস্তবায়নের চেষ্টা করতে হবে। এমন মন্তব্য করে সাবেক প্রধান নির্বাচন কমিশনার বিচারপতি মুহম্মদ আব্দুর রউফ বলেন “পবিত্র কুরআন মানুষের জন্য প্রয়োজনীয় সব জ্ঞানের উৎস। তাই একে পাঠ করার পর তুলে না রেখে এর গভীরে প্রবেশ করতে হবে এবং বুঝতে হবে সেখানে আল্লাহ আমাদের জন্য কী নির্দেশনা দিয়ে রেখেছেন।” শুক্রবার সন্ধায় রাজধানীর একটি রেস্টুরেন্টে কিডস ক্রিয়েশন আইপি টিভি আয়োজিত জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পুরস্কার বিজয়ী হাফেজদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিষ্ঠানের সিইও মিডিয়া ব্যক্তিত্ব শরীফ বায়জীদ মাহমুদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সম্মানিত মেহমান ছিলেন বিশিষ্ট আলেমেদ্বীন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র ইমাম ও ভারপ্রাপ্ত খতীব মুফতী মুহিববুল্লাহ হিল বাকী নদভী, মানারাত ইউনিভার্সিটির সাবেক ভিসি প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান এবং এনটিভি ইসলামিক অনুষ্ঠানের পরিচালক জয়নুল আবেদিন আযাদ। উপস্থাপনায় ছিলেন ডিপুটি হেড অব প্রোগ্রাম আহসান হাবীব খান।
আরো বক্তব্য রাখেন ড. মাওলানা হাবীবুর রহমান ও জনাব মাসুদ কবীর। ইসলামী গান পরিবেশন করে শিশুশিল্পী জাহিন ইকাল ও আহনাফ আদিল শাফী।

অনুষ্ঠানে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী অন্তত ২৫জন হাফেজকে সংবর্ধনা দেয়া হয়। এরা হলেন, হাফেজ সালেহ আহমদ তাকরীম, নাহিয়ান কায়সার, আকমাল আহমাদ, মুহাম্মদ তরিকুল ইসলাম, মোহাম্মদ মুহসিন আহমদ মাহদী, শেখ মাহমুদুল হাসান আশরাফী, ইরফানুল হাসান খান, রাকিব হাসান জাকারিয়া, হামিমুল ইসলাম, আদনান আর রশিদ, আশিক বিল্লাহ, মুহাম্মদ তালহা বিন জাহিদ, মুহাম্মদ ইরশাদুল ইসলাম, আবু রাহাত, আবুরা য়হান, শাহ আব্দুল্লাহ আল মাহমুদ, লোকমান শাফি, আদনান রহমান, আরিফ বিল্লাহ, আল আসিফ, লাবিব আল হাসান, ওয়ালি উল্লাহ, মো: শহিদুল ইসলাম মিসবাহ, ফজলে রাব্বি এবং হাফেজ মুয়াজ মাহমুদ।
অনুষ্ঠানে কিডস ক্রিয়েশন টিভি’র পক্ষ থেকে হাফেজদেরকে নগদ অর্থ, সম্মাননা ক্রেস্টসহ উপহার সামগ্রী প্রদান করা হয়। প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিগন তাদের হাতে উপহার তুলে দেন। পবিত্র রমজানকে সামনে রেখে আন্তর্জাতিক পুরস্কার বিজয়ী শিশু-কিশোর হাফেজদের মিষ্টি কন্ঠের তেলাওয়াত যেন রমজানের আগমনী বার্তাই ঘোষণা করেছে। পাশাপাশি কিডস ক্রিয়েশনের শিশু শিল্পীদের গান অনুষ্ঠানটিকে মুগ্ধতায় ভরিয়ে দেয়।

Check Also

আলেম-ওলামাদের বিরুদ্ধে অবস্থান মূলত ইসলাম ও দেশের বিরুদ্ধে অবস্থান নেয়া : ড. মাসুদ

ষিতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এবং পরে বেগম খালেদা জিয়া ছাড়া অন্য কেউ ভূমিকা রাখেননি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।