দু:স্থ, অসহায়,বিধবা, প্রতিবন্ধী ও এতিমদের মাঝে পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণঃ

ছওয়াব” এনজিও -এর পক্ষ থেকে দু:স্থ, অসহায়,বিধবা, প্রতিবন্ধী ও এতিমদের মাঝে পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণঃবাংলাদেশের অন্যতম বেসরকারি উন্নয়ন সংস্থা “ছওয়াব” -এর পক্ষ থেকে সমাজের অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী, বিধবা ও এতিমদের মাঝে পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিগত ২রা এপ্রিল রোজ শনিবার ও ৩রা এপ্রিল রোজ রবিবার সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নলতা হাই স্কুলের মাঠে ও কালিগঞ্জ  রোকেয়া মুনছুর আলী মহিলা কলেজে এই রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে জানালেন আয়োজক কমিটি।

এই খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে  প্রথম দিনে সভাপতিত্ব করেন নলতা হাই স্কুলের প্রধান শিক্ষক মোনায়েম হোসেন; প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী ভুমি কর্মকর্তা রোকনুজ্জামান; বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনিছুজ্জামান খোকন, সভাপতি নলতা ইউনিয়ন আওয়ামীলীগ; সাধারণ সম্পাদক- আবুল হোসেন এবং “ছওয়াব”-এর কর্মকর্তা এস.এম. ইমদাদুল ইসলাম প্রমূখ।

২য় দিনে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় কালিগঞ্জের রোকেয়া মুনসুর আলী মহিলা কলেজে।
উক্ত অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন আগামীর স্বপ্ন এনজিও এর সভাপতি আমজাদ হোসেন, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভুরুলিয়ার চেয়ারম্যান জাফরুল্লাহ বাবু। প্রায় এক হাজার অসহায়, এতিম, দুঃস্থ পরিবারের মাঝে ছওয়াব এনজিও এর পক্ষ থেকে এ রমজানের খাদ্য সামগ্রী   বিতরণ করা হয়েছে।উল্লেখ্য প্রতি প্যাকেটে চাল,ডাল, তেল লবন, খেজুর , ছোলা ,আটা,চিনি বিতরণ করা হয়েছে বলে জানান আয়োজক কমিটি। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ছওয়াবের প্রোগ্রাম অফিসার আবু সাইদ মোল্লা, এবং হেড অব এডমিন এন্ড এইচ আর-সিরাজুল ইসলাম।সার্বিক ব্যবস্থাপনা এবং সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ছওয়াবের সাতক্ষীরা প্রতিনিধি ও উপদেষ্টা জনাব মোঃ আমজাদ হোসেন।

Check Also

সাতক্ষীরায় কিশোরের হাতে অস্ত্রটি কার?

সাতক্ষীরা প্রতিনিধি ১৭ মে ২০২২, ১৭:০২ উদ্ধার করা অস্ত্র সাতক্ষীরা সদর উপজেলার আলিপুরে একটি আধুনিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।