চোর সরকারের’ বিরোধিতা, গণ পদত্যাগ করবেন পিটিআই’র এমপিরা

বিদেশি শক্তি দ্বারা আমদানিকৃত ‘চোর সরকারের’ সাথে কাজ করতে চান না পাকিস্তানের সদ্য ক্ষমতা হারানো দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) এমপিরা। এ কারণে তারা সকলে গণ পদত্যাগ করবেন।

রোববার এ তথ্য জানিয়েছেন পাকিস্তানের সাবেক তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী। ইসলামাবাদে এক সংবাদ সম্মেলনে পিটিআই শীর্ষ নেতাদের সঙ্গে নিয়ে দলের সিদ্ধান্ত জানান ফাওয়াদ চৌধুরী। মূলত, দুর্নীতির দায়ে অভিযুক্ত বিরোধী নেতা শেহবাজ শরিফের প্রধানমন্ত্রী প্রার্থীতায় আপত্তি পিটিআই-এর। সোমবার পার্লামেন্টে তাদের আপত্তি তুলে ধরবেন পিটিআই সদস্যরা। স্পিকার আপত্তি না শুনলে পদত্যাগ করবেন তারা।

সংবাদ সম্মেলনে ফাওয়াদ বলেন, পিটিআইয়ের কেন্দ্রীয় কোর নির্বাহী কমিটির নেতারা বানি গালায় এক বৈঠক করেছেন। বৈঠকে গোটা পরিস্থিতি পর্যালোচনা করা হয়েছে। এসময় ইমরান খানও উপস্থিত ছিলেন। তিনি বলেন, ‘কোর কমিটি ইমরান খানকে পার্লামেন্ট থেকে পিটিআই সদস্যদের পদত্যাগের পরামর্শ দিয়েছে। শেহবাজ শরিফের মনোনয়ন বিষয়ে আমাদের অভিযোগ যদি না শোনা হয় তাহলে আমরা পদত্যাগ করব।’

ওই বৈঠক শেষে প্রধানমন্ত্রিত্ব হারানো ইমরান খানও সংবাদ মাধ্যমে কথা বলেন। তিনি বলেন, আবার স্বাধীনতা সংগ্রাম শুরু হয়েছে। শনিবার (১০ এপ্রিল) রাতে অনাস্থা প্রস্তাবের উপর ভোটাভুটির পর এই প্রথম মুখ খুললেন ইমরান খান। তার বিরুদ্ধে আনা অনাস্থা প্রস্তাবকে ফের বিদেশি ষড়যন্ত্র বলে আখ্যায়িত করেছেন তিনি। পিটিআই নেতা ফয়সাল ভাওদা এই বিষয়ে এক্সপ্রেস ট্রিবিউনের সাথে কথা বলতে গিয়ে বলেছেন যে, আসন্ন সংসদীয় দলের বৈঠকে এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। সূত্র: ট্রিবিউন।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।