মাছ ধরার সরঞ্জামসহ সুন্দরবনে অভয়াশ্রম থেকে সাত জেলে আটক

শ্যামনগর (সদর) প্রতিনিধি: সাতক্ষীরা রেঞ্জ পশ্চিম সুন্দরবনে অভয়াশ্রমের ভিতরে অনুপ্রবেশ করে মাছ ধরার সময় মালামালসহ সাত জেলেকে আটক করেছে বিশেষ বাহিনীর সদস্যরা।

বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তার নির্দেশে সোমবার ভোর ৬টার দিকে ফরেস্ট গার্ড (এফজি) আবু বকর সিদ্দিকের নেতৃত্বে সদস্যরা জেলেদের আটক করে। এসময় বিশেষ বাহিনী উপস্থিতি টের পেয়ে অপর এক জেলে মালামাল ফেলে সুন্দরবনে আত্মগোপন করে।

আটক জেলেরা হলেন- শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের নাপিতখালী গ্রামের মোজাম সরদারের ছেলে মনিরুল ইসলাম, মিজানুর মোড়লের ছেলে মাসুদ রানা, চাঁদনিমুখা গ্রামের মৃত মোহরম সরদারের ছেলে খলিল সরদার, চন্ডিপুর গ্রামের মৃত কোফিল গাজীল ছেলে হাবিবুর গাজী, সামছুর শেখের ছেলে রবিউল শেখ, ওয়াজেদ আলী গাজীর ছেলে আবুল বাশার এবং হাবিবুর রহমানের ছেলে আঃ খালেক।

সাতক্ষীরা সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম.এ হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, অভয়াশ্রমের ভিতর মাছ ধরার সময় জেলেদের আটক করা হয়। এসময় জেলেদের ব্যবহৃত লক্ষাধিক টাকা মূল্যের ২টি জাল ও ২টি নৌকাসহ আনুসঙ্গিক মালামাল জব্দ করা হয়। আটক জেলেদের বন আইনে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।