শার্শায় জীবিত নবজাতক মিললো বিছলীগাদায়

আব্দুল্লাহ,শার্শা প্রতিনিধি :

যশোরের শার্শায় এক দিন বয়সের এক শিশু পুত্রকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত ৮টার দিকে শার্শা প্রেস ক্লাবের পার্শ্বে একটি বিচলীগাদার মধ্যে থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

আকরাম হোসেন নামে ওই এলাকার এক প্রত্যক্ষদর্শী জানান, রাতে প্রেস ক্লাবের পাশ দিয়ে যাওয়ার সময় বিচলীগাদার মধ্যে বাচ্চাটিকে নড়াচড়া করতে দেখি। এ সময় এলাকার অন্যান্যদের সহযোগিতা নিয়ে প্রথমে বাচ্চাটিকে উদ্ধার করি এবং পরে ৯৯৯ এ কল করে পুলিশের কাছে ঘটনাটি জানায়। তাত্ক্ষণিক ভাবে পুলিশ ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিক্ষা নিরীক্ষা করা হয়েছে।

আকরাম হোসেন আরো বলেন, কে বা কারা একদিন বয়সের এই শিশুটিকে এখানে ফেলে রেখে গেছে। শিশুটির প্রকৃত অভিভাবকের যতদিন না পাওয়া যায় ততদিন তিনি শিশুটিকে লালন পালন করবেন বলে আশা ব্যক্ত করেন। আকরাম হোসেন শার্শার ইন্তাজুল হোসেনের ছেলে।

এ বিষয়ে শার্শা থানার এসআই সুরঞ্জিত জানান, ৯৯৯ এ খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরিক্ষার জন্য হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়েছে। যেহেতু শিশুটি এক দিন বয়সের সেহেতু প্রাথমিক অবস্থায় আকরাম হোসেন ও তার পরিবারের কাছে লালন পালনের জন্য রাখা হবে। শিশুটির প্রকৃত অভিভাবক খুঁজে পেতে আমরা তদন্ত শুরু করেছি।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।