পাটকেলঘাটায় সড়ক দুর্ঘটনায় আহত দুই

পাটকেলঘাটা প্রতিনিধি: সাতক্ষীরা খুলনা মহানসড়কের বালু ভর্তি ট্রাকের ধাক্কায় চালক ও হেলপার আহত হয়েছে। শুক্রবার ভোর রাতে পাটকেলঘাটা থানার আলামিন মাদ্রাসার সামনে ওই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন-পাটকেলঘাটা থানার যুগিপুকুর গ্রামের আবু তালেবের ছেলে ট্রাক চালক রফিকুল ইসলাম (৩৮) ও হেলপার সদর উপজেলার মথুরাপুর এলাকার বাবলু শেখের ছেলে শাকিল (৪০)। প্রতক্ষদর্শীরা জানায়, ভোর রাতে একটি বালি ভর্তি ট্রাক খুলনা থেকে সাতক্ষীরা দিকে আসছিল। পথিমধ্যে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের আলামিন মাদ্রাসার সামনে দাড়াঁনো ট্রাকের পিছনে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে চালক ও হেলপার গুরুতর আহত হন। পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পাটকেলঘাটা থানার সহকারী উপ-পরিদর্শক নারায়ন চন্দ্র মন্ডল সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকটি আটক করে হাইওয়ে পুলিশকে অবগত করা হয়েছে।

এদিকে, সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটায় একই মহাসড়কে বারবার সড়ক দুর্ঘটনায় প্রাণহানি ও আহতের ঘটনায় আতংকিত হয়ে পড়েছেন স্থানীয়রা। তারা জানান, পাটকেলঘাটার অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠান ও বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলো মহা সড়কের ধারে। আর এই মহাসড়কে বার বার দুর্ঘটনার কবলে পড়ে ইতোমধ্যে বেশ কয়েকজন প্রাণ হারিয়েছেন। এতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন সাধারণ মানুষ। তাদের দাবী সড়কে দুর্ঘটনা প্রতিরোধে ব্যাপক তৎপরতা বাড়ানো। উল্লেখ্য: চলতি মাসের ২২ তারিখ পর্যন্ত সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটায় ৫টি সড়ক দুর্ঘটনায় কমপক্ষে তিন জন নিহতসহ অসংখ্য মানুষ আহত হয়েছেন। এররমধ্যে গত ১৮ এপ্রিল পাটকেলঘাটার কুমিরায় পিকআপ-ট্রাকমুখোমুখি সংঘর্ষে ২জন গরু ব্যবসায়ী নিহত হন। এছাড়া গত ২০ এপ্রিল পাটকেলঘাটার জামতলার মোড়ে বাসের সাথে ইজিবাইকের সংঘর্ষে ৬জন যাত্রী আহত হন এবং এপ্রিল মাসেই প্রথম দিকে পাটকেলঘাটায় পৃথক দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় একজন নিহতসহ কমপক্ষে ২০জন আহত হন।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।