সাতক্ষীরায় “মা” ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ

নিজস্ব প্রতিনিধি : পবিত্র ঈদের আনন্দ বয়ে যাক সবার ঘরে ঘরে। ঈদুল ফিতর সবার জন্য বয়ে আনুক অনেক অনেক আনন্দ আর কল্যাণ।

সাতক্ষীরায় পবিত্র ঈদুল ফিতর’র ঈদের খুশি ভাগা ভাগি করে নিতে “মা” ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) সকাল ১০টায় সদরের ডিবি ইউনাইটেড হাইস্কুল প্রাঙ্গণে “মা” ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ডি.বি ইউনাইটেড হাইস্কুলের মানবিক প্রধান শিক্ষক বিশিষ্ট সমাজসেবক মো. মমিনুর রহমান মুকুল এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ ঈদ সামগ্রী বিতরণ করেন সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
আলহাজ¦ মো. নজরুল ইসলাম।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, ডি.বি ইউনাইটেড হাইস্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স.ম শহিদুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ডি.বি ইউনাইটেড হাইস্কুলের বিদ্যুৎসায়ী সদস্য শেখ আব্দুল আহাদ, সদর উপজেলা জাতীয় পার্টিও সহ-সভাপতি মো. সামছুর রহমান সোনা প্রমুখ।

২০০৯ সাল থেকে যাত্রা শুরু হয়ে প্রতিবছরের ন্যায় পবিত্র ঈদুল ফিতর’র ঈদের খুশি ভাগা-ভাগি করে নিতে সদরের ব্রহ্মরাজপুর ইউনিয়নের ৫শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীতে ছিল সেমাই, চিনি ও বাদামসহ ঈদ সামগ্রী। এছাড়াও একই দিনে শহরের পাকাপোল মোড়ের ১৫জন রিকসা ও ভ্যান চালকদের লুঙ্গি ও সেমাই চিনি বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, “মা” ফাউন্ডেশনের মাধ্যমে প্রতি ৩বছর পর পর ব্রহ্মরাজপুর ইউনিয়নের ২ জন করে অসহায় মানুষদের সেলাই মেশিন প্রদান করে স্বাবলম্বী করতে কাজ করে যাচ্ছে।

ব্রহ্মরাজপুর ইউনিয়নের প্রত্যেক গ্রাম থেকে ২জন করে অসহায় মানুষকে
স্বাবলম্বী করা হয়। আলোচনা সভা শেষে এরই ধারাবাহিকতায় ব্রহ্মরাজপুর
ইউনিয়নের চালারডাঙ্গা ও লবণগোলা গ্রামের ২জন স্বামী পরিত্যক্তা নারীকে স্বাবলম্বী করতে সেলাই মেশিন প্রদান করা হয়। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ডি.বি ইউনাইটেড হাইস্কুলের সহকারি শিক্ষক মো. মুকুল হোসেন।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।