ঈদ যাত্রায় সাতক্ষরায় সড়ক দুর্ঘটনায় ২ দু’জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি : পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটর মিস্ত্রী ও এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যা সাতটায় সাতক্ষীরা শহরের কে লাইন পরিবহন কাউন্টারের সামনে ও বিকেল ৫টার দিকে দেবহাটা উপজেলার গাজীরহাট মোড়ে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোড়া গ্রামের রবিউল ইসলামের ছেলে মোটর মিস্ত্রী আজাহারুল ইসলাম (২৮) ও একই উপজেলার শিমুলিয়া আতাপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে আরিয়ান (৫)।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক দেলোয়ার হোসেন জানান, আজাহরুল ইসলাম রবিবার সন্ধ্যা সাতটার দিকে কে লাইন কাউন্টারের পাশে এমআর পরিবহনের পিছনে দাঁড়িয়ে ব্রেক-সু মেরামতের কাজ করছিল।

এ সময় কে লাইনের একই কোচ পিছন দিক থেকে তাকে চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। সোমবার লাশের ময়আ তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা রবিউল ইসলাম বাদি হয়ে রবিবার রাতেই সদর থানায় মামলা দায়ের করেছেন।

দেবহাটা উপজেলার আতাপুর গ্রামের আইয়ুব আলী জানান, নানার বাড়ি উপজেলার পারুলিয়ায় যাওয়ার জন্য রবিবার বিকেল ৫টার দিকে আরিয়ান তার মায়ের সঙ্গে গাজীরহাটে রাস্তার পাশে দাঁড়িয়েছিল। এ সময় কালিগঞ্জ থেকে সাতক্ষীরাগামি একটি পরিবহন আরিয়ানকে ধাক্কা দেয়। মারাত্মক জখম অবস্থায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ ওবায়দুল্লাহ আরিয়ানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।#

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।