অভয়নগরে দুর্বৃত্তের গুলিতে ফুলতলার ব্যবসায়ী নিহত

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার ভবদাহ দত্তগাতী নামক স্থানে ১২ মে ২০২২ বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টার দিকে দূর্বৃত্তরা খন্দকার রকিবুল নামে এক যুবককে নির্মমভাবে গুলি করে হত্যা করে। এ ঘটনায় পুরো এলাকাজুড়ে থমথমে পরিবেশ বিরাজ করছে।

তথ্যমতে জানা যায়, খুলনার ফুলতলা উপজেলার উত্তর আলকা গ্রামের মাহাবুব খন্দকারের পূত্র রকিবুল খন্দকার (৩২) ও তার স্ত্রী বর্ষা আক্তার(২৫) অভয়নগরের ভবদাহ দত্তগাতী গ্রামে ঘুরতে যায়। ১২ মে ২০২২ বৃহস্পতিবার সন্ধ্যার পর ফেরার পথে কয়েকজন ‍মোটরসাইকেল আরোহী তাদের পথরোধ করে। এ সময় রকিবুল খন্দকারের উপর কয়েক রাউন্ড গুলি বর্ষন করে এবং তার মৃত্যু নিশ্চিত করে দূর্বৃত্তরা পালিয়ে যায়। রকিবুলের স্ত্রী বর্ষার শরীরের বিভিন্ন স্থানে বুলেটের অংশ বিশেষ ছিটে লাগে। বর্ষা আহতবস্থায় তার স্বামী রকিবুলকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তাৎক্ষনিকভাবে কর্তব্যরত চিকিৎসক রকিবুলকে মৃত বলে জানায়। রকিবুলের স্ত্রী বর্ষার অবস্থা আশংকাজনক থাকায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

যশোর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বি সার্কেল মুকিত সরকার জানান, হত্যাকান্ডের বিষয়টি ইতিমধ্যে তদন্ত চলছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলতে পারছি না। তবে এখন পর্যন্ত কোন প্রকার কংক্রিট তথ্য পাওয়া যায়নি।

ওসি অভয়নগর এ কে এম শামীম হাসান জানান, নিহত রকিবুলের বাসা ফুলতলায়। তার স্ত্রী নিয়ে ভবদাহ ঘুরতে এসেছিল। পূর্ব শত্রুতার কোন জেরে হয়তো তাকে গুলি করে মেরে ফেলেছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত স্পষ্ট কিছু বলা যাচ্ছে না।

ফুলতলা বাজারের বনিক কল্যাণ সমিতিরি সেক্রেটারী মনির হাসান টিটো বলেন, রকিবুল হত্যার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে হবে, না হলে আমরা এ হত্যার বিচারের দাবিতে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব।

আরো জানা যায়, নিহত রকিবুল খন্দকার ফুলতলা বাজার বনিক সমিতির বর্তমান ক্রিড়া সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এর আগেও বনিক সদস্য হিসেবে দায়িত্বরত ছিলেন। রকিবুল হত্যার পেছনে কোন গভীর কারণ থাকতে পারে বলে স্থানীয়দের আশঙ্কা।

সর্বশেষ ফুলতলা এলাকায় রকিবুল হত্যার পর থেকে থম থমে পরিবেশ লক্ষ্য করা গেছে। বাজার বনিকদের মধ্যে শোকের আঁধার নেমে এসেছে। ১৩ মে ২০২২ শুক্রবার রকিবুলের মৃতদেহ ময়নাতদন্তের শেষে নামাজে জানাযা হবে ফুলতলায়।

সন্ত্রাসী হামলায় রকিবুল হত্যাকান্ডে নিন্দা ও শোকবিবৃতি জানিয়েছেন ফুলতলা থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সেক্রেটারী এস মৃণাল হাজরা, ফুলতলা বাজার বনিক সমিতির সভাপতি এস রবিন বসু, সেক্রেটারী মনির হাসান টিটো। সাধারণের দাবি যতদ্রুত সম্ভব সঠিক তদন্তের মাধ্যমে খুনিদের গ্রেফতার করে যথোপযুক্ত বিচার করা হোক।

Check Also

আলেম-ওলামাদের বিরুদ্ধে অবস্থান মূলত ইসলাম ও দেশের বিরুদ্ধে অবস্থান নেয়া : ড. মাসুদ

ষিতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এবং পরে বেগম খালেদা জিয়া ছাড়া অন্য কেউ ভূমিকা রাখেননি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।