সিলেটে জামায়াত শিবিরের মিছিল: হামলা, ওসিসহ আহত ২

সিলেট ব্যুরো:  সিলেট নগরীর জেলরোড এলাকায় জামায়াত-শিবিরের মিছিলে পুলিশের টিয়াসেলে ১০ নেতাকর্মী  আহত হয়েছেন। এ সময় কোতোয়ালি থানার ওসি আলী মাহমুদ ও বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই নিশু লাল দে আহত হন বলে পুলিশ জানায়। পরে আহতদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (১৭ মে) বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন আহত ওসি আলী মাহমুদ। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়া মাত্রই জামায়াত-শিবিরের নেতাকর্মীরা হামলা চালান। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরে পুলিশ ধাওয়া করে জামায়াত-শিবিরের দুই নেতাকর্মীকে আটক করে।

জানা যায়, জোহরের নামাজের পর নগরীর বন্দরবাজারের আবু তুরাব জামে মসজিদ থেকে মিছিল বের করে জামায়াত-শিবির। গণকমিশন কর্তৃক ধর্মব্যবসায়ী হিসেবে ১১৬ জন আলেমের তালিকা প্রকাশের প্রতিবাদে এ মিছিল বের করা হয়। মিছিলটি জেলরোডে আসার পর পুলিশি বাধার সম্মুখীন হয়। এ সময়  পুলিশ তদের  লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়।

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, মিছিল থেকে জামায়াত-শিবির নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। তাদের হামলায় কোতোয়ালি থানার ওসি ও বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ আহত হন। পুলিশের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।