নতুন গাড়ি কিনলেন হিরো আলম, এবার কিনবেন ফ্ল্যাট

বগুড়ার ছেলে আশরাফুল হোসেন। তবে তিনি হিরো আলম নামেই পরিচিত। তাকে নিয়ে আলোচনা করা যায়, কিন্তু এড়িয়ে যাওয়া যায় না। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপনমনে কাজ করে যাচ্ছেন। হিরো আলম টয়োটা ফিল্ডার ২০১৮ মডেলের নতুন গাড়ি কিনেছেন। এই গাড়ি কেনাকে নিজের স্বপ্নপূরণ বলছেন; সেই সঙ্গে তিনি এবার ঢাকায় ফ্ল্যাট কেনার পরিকল্পনার কথা জানিয়েছেন।

গাড়ি কেনা প্রসঙ্গে এক ফেসবুক লাইভে হিরো আলম জানিয়েছেন, ‘স্বপ্ন ছিল সিনেমার হিরো হব। আল্লাহ সেটা পূরণ করেছে। সব সময় চিন্তা করি মানুষের পাশে দাঁড়াতে, আল্লাহ সেটাও পূরণ করেছে। আমার অনেক বিপদ আসে, আল্লাহ সেটাও দূর করেন। আমার স্বপ্ন ছিলো সৎ পথে কবে একটা গাড়ি কিনব। আল্লাহ আজ আমার সেই স্বপ্নটাও পূরণ করেছে। এখন ঢাকা শহরে একটা ফ্ল্যাট কিনতে পারলেই আমার সব স্বপ্ন পূরণ হবে।’

ওই লাইভে এমন দিনে একজনকে খুব মিস করার কথা জানিয়েছেন হিরো আলম। সেটি যে তার দ্বিতীয় স্ত্রী নুসরাত তা বলার অপেক্ষা রাখে না। গণমাধ্যমের খবর, বর্তমান স্ত্রী নুসরাতের সঙ্গে হিরো আলমের সম্পর্ক ভালো যাচ্ছে না, আলাদা থাকছেন তারা।

এদিকে একই দিনে হিরো আলমের গাওয়া ‘আমি রূপ নগরের রাজা’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়েছে। গানটি নিয়ে আশাবাদী তিনি। এর ভিডিওতে রাজার পোশাকে হাজির হয়েছেন হিরো আলম।

হিরো আলম ২০১৬ সালে ক্যাবল সংযোগের ব্যবসা চলাকালে শখের বশে সংগীত-ভিডিও নির্মাণ শুরু করেন। সামাজিক যোগাযোগের মাধ্যম বিশেষ করে ফেসবুকে এ নিয়ে ট্রল ও মিম তৈরি শুরু হলে দ্রুতই তিনি পরিচিত হয়ে ওঠেন। ২০১৮ সালের গুগল অনুসন্ধানের প্রবণতায় বাংলাদেশে দশম অবস্থানে ছিলেন হিরো আলম। বর্তমান সময়েও অভিনয় ও প্যারোডি গানে কণ্ঠ দিয়ে অন্তর্জালে সমালোচনায় থাকেন হিরো আলম।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।