আলেমরা নন, গণকমিশনের লোকজনই দুর্নীতির সঙ্গে জড়িত : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, আলেমগণ নন, গণকমিশনের লোকজনই দুর্নীতির সঙ্গে জড়িত। আজ সব মিডিয়ায় আসছে তাদের দুর্নীতি ও অর্থপাচারের ভয়াবহ চিত্র।

আজ সোমবার (২৩ মে) রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় ছোট পাইটি খানকা ও মাদরাসা শায়খ যাকারিয়ার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। চরমোনাই পীর বলেন, দুর্নীতি ও অর্থপাচারের সঙ্গে কোনো আলেম জড়িত নন। যারা আলেম এবং কওমি মাদরাসার বিরুদ্ধে লেগেছে তারাই এসবের সঙ্গে জড়িত।

তিনি বলেন, আলেম সমাজসহ ইসলামপন্থিরা যেকোনো বিপদে-দুর্যোগে মাঠে আছেন। করোনায় মারা যাওয়াদের দাফন-কাফন করেছে আলেম সমাজই। সিলেটে ভয়াবহ বন্যায় মাঠে কাজ করছে আলেম সমাজ। তথাকথিত গণকমিশন ও ঘাতক দালাল নির্মুল কমিটির কাউকে তো এসব কাজে দেখা যায় না।

চরমোনাই পীর বলেন, দেশে ইসলাম আছে আলেমদের জন্যই। যতদিন আলেম সমাজ থাকবে, দ্বীনি মারকাজগুলো চালু থাকবে, ততদিন দুনিয়া থাকবে। কাজেই আলেমদের বিরুদ্ধে কাজ করতে যাদের অন্তরে ভয় হয় না, তারা ইসলাম ও মানবতার দুশমন। ওই মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক শায়েখ ড. মুস্তাক আহমদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

 

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।