সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশের এসআই রশেদুল ইসলামের পানিতে ডুবে মৃত্যু

হাফিজুল ইসলাম,কলারোয়া প্রতিনিধি: ক্রাইমবাতা,২৯ মে২০২২:  পুকুরে গোসল করতে গিয়ে সাঁতার কাটার সময়  সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশের এসআই রশেদুল ইসলাম (৪০) মারা গেছেন। রোববার সকাল সাড়ে নয়টার দিকে এঘটনা ঘটে।
এস আই রশেদুল ইসলাম মেহেরপুর জেলার গাংনী উপজেলার গোপালনগর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে।
কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাক্তার শফিকুল ইসলাম জানান,সকাল নয়টা ৫০মিনিটের দিকে কলারোয়া থানা পুলিশও কলারোয়া ফায়ার সার্ভিসের কর্মীরা অচেতন অবস্থায় এস আই রশেদুল ইসলামকে হাসপাতালে নিয়ে আসেন।

প্রাথমিক চিকিৎসাও পরীক্ষা করে নিশ্চিত হওয়া যায়,তিনি পানিতে সাতার কাটার সময়ে হৃদরোগে আক্রান্ত হন। হাসপাতালের সকল কার্যক্রম শেষে মরদেহটি কলারোয়া থানা পুলিশের কাছে হস্তান্তকরা হয়েছে।
কলারোয়া ফায়ার সার্ভিসও সিভিল ডিফেন্স এরস্টেশন অফিসার মোঃ ওবায়দুল্লাহবলেন, এস আই রাশেদ গোসল করার সময় পানিতে ডুবে গেলে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছেনা এমন সংবাদে তার নেতৃত্বে এক টি চৌকসটিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুকুর থেকে দুইমিনিটের মধ্যেই অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

পরে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
কলারোয়া থানা অফিসার ইনচার্জ ওসি নাসির উদ্দীনমৃধা বলেন, রাশেদুল ইসলাম গতদেড় মাসআগে কলারোয়া থানায় পুলিশের সাব ইন্সপেক্টর পদে যোগদান করেন। সকালে থানা পুকুরে গোসল করতে গিয়ে সাঁতার কাটার সময় হার্ট এ্যাটাক করেপুকুরের পানিতে ডুবে যায়। তাৎক্ষণিক কলারোয়া ফায়ার সার্ভিসও সিভিল ডিফেন্সকে সংবাদ দিলে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সস্টেশনের লিডার ওবায়দুল্লাহ’র নেতৃত্বে ফায়ার ফাইটার সাখাওয়াত হোসেন, আব্দুস সালাম ও ইমরান হোসেন পুকুর থেকে অচেতন অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে উন্নত চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।তার পরিবারে স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে বলে জানান ওসি।
তিনি আরও জানান, প্রাথমিক সুরতহালও ময়না তদন্তশেষে বাদ যোহর সাতক্ষীরা পুলিশ লাইনে মরহুমের জানাজা শেষে মৃত দেহটি তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে৷

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।