ক্রাইম বার্তা যশোরের স্টাফ রিপোর্টার কবি বিলাল মাহিনী বিএমএসএস-এর সাহিত্য সম্পাদক নির্বাচিত : অভিনন্দন

স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি ৩০১ জন সাংবাদিক নিয়ে সংগঠনের কেন্দ্রীয় কমিটি গঠন করেছে। উক্ত কমিটিতে দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল ক্রাইম বার্তার স্টাফ রিপোর্টার কবি বিলাল মাহিনী সাহিত্য বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ক্রাইম বার্তা’র চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর), সম্পাদক : মো: আবু শোয়েব এবেল ও ডিজাইন ও ডেভলপার আবু সাইদ বিশ্বাসসহ ক্রাইম বার্তা পরিচালনা পর্ষদ।

উল্লেখ্য, ৩১ মে বিএমএসএস এর প্রতিষ্ঠাতা খন্দকার আছিফুর রহমানকে চ্যেয়ারম্যান ও সুমন সরদার কে মহাসচিব করে কেন্দ্রীয় কমিটির অনুমোদন দেওয়া হয়। এই কমিটিতে বাংলাদেশের সবকটি বিভাগের বহুল আলোচিত ও সুনামধন্য সাংবাদিকদের নির্বাচিত করা হয়।

এছাড়াও উক্ত কমিটিতে যশোর খুলনাঞ্চল থেকে সিনিয়র ভাইস চেয়ারম্যান হিসেবে যশোরের নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাবের অভয়নগর প্রতিনিধি নজরুল ইসলাম মল্লিক, উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আমিনুর রহমান ও সাংবাদিক রবিউল ইসলামকে উপ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক পদে কেন্দ্রীয় কমিটিতে নির্বাচিত করায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান ও মহাসচিবসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান তারা।

এদিকে নতুন কমিটির দায়িত্বশীলদের অভিনন্দন জানিয়েছেন যশোরের ঐতিহ্যবাহী ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র সভাপতি নাট্যকার হাফিজ আকুঞ্জী, সাধারণ সম্পাদক শিল্পী ও সাংবাদিক সব্যসাচী বিশ্বাস এবং নির্বাহী সম্পাদক কবি বিলাল মাহিনীসহ সংস্কৃতি কেন্দ্রের নেতৃবৃন্দ। এছাড়া ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাস্টার আমিনুর রহমান ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান ইরানসহ ইউনিটির নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।