সাতক্ষীরায় মেয়েকে ধর্ষনের অভিযোগে বাবা গ্রেফতার

আবু সাইদ বিশ্বাস: ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে নিয়মিত ওষুধের সাথে স্ত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগে শেখ রবিউল ইসলাম খোকন (৪২) কে আটক করেছে পুলিশ।
প্রায় তিন মাস ধরে একই কৌশলে প্রাপ্ত বয়স্ক মেয়ের উপর পাশবিক নির্যাতন চালানো ওই ব্যক্তিকে ১ জুন রাতে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগীর মায়ের নিকট থেকে ৯৯৯-এ কল পেয়ে শ্যামনগর থানা পুলিশ গাবুরা ইউনিয়নের চাঁদনীমুখা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। অভিযুক্ত রবিউল ইসলাম খোকন ওই গ্রামের শেখ আব্দুল হকের ছেলে। মেয়েকে ধর্ষণের অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, গত কয়েক মাস ধরে রবিউল ইসলাম খোকন তার তালাকপ্রাপ্ত মেয়ের উপর পাশবিক নির্যাতন চালিয়ে আসছিল। অসুস্থ স্ত্রীকে ওষুধের পাশাপাশি নিয়মিতভাবে রাতে একাধিক ঘুমের ট্যাবলেট খাইয়ে অচেতন করে রাখতেন তিনি। পরবর্তীতে স্ত্রী ঘুমিয়ে গেলে পাশের কক্ষে অবস্থানরত নিজ মেয়েকে লালসার শিকারে পরিণত করতে থাকেন রবিউল।

স্থানীয়রা আরও জানান, শুরুতে গলায় ছুরি ধরে জবাই করে হত্যার ভয় দেখিয়ে মেয়ের উপর পাশবিক নির্যাতন চালাতো রবিউল। পরবর্তীতে বাড়ি থেকে বিতাড়িত করার হুমকি দেয়ায় পিতার লাম্পট্যের শিকারে পরিণত হয়েও বিষয়টি নিজ মায়ের কাছে গোপন করতে বাধ্য হয় তার নির্যাতিতা মেয়ে। এক পর্যায়ে প্রতিবেশীদের সহায়তায় বুধবার রাতে মেয়েকে নির্যাতনের সময় রবিউলকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, রবিউল দীর্ঘদিন নিজ মেয়েকে ধর্ষণ করে আসছিল। ভয়ে পরিবারের কাউকে কিছু বলতে না পেরে লম্বা সময় ধরে পিতার এমন কুৎসিত ব্যবহার সহ্য করে আসছিল মেয়েটি। বুধবার রাতে তার মায়ের দায়ের করা মামলায় পুলিশ মেয়েটিকে নির্যাতনের অভিযোগে তার পিতাকে গ্রেফতার করে নিয়ে যায়।

ভুক্তভোগী মেয়ে জানায়, স্বামীর বাড়ি থেকে পিত্রালয়ে ফেরার পর মায়ের অসুস্থতার সুযোগে ছুরির ভয় দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়। কারও কাছে মুখ খুললে মেরে ফেলার হুমকি দেয়ায় সে পিতার বিরুদ্ধে মুখ খুলতে সাহস করেনি বলেও জানায়।

অভিযুক্তের স্ত্রী ময়না খাতুন জানার, তার অসুস্থতার সুযোগে অন্যান্য ওষুধের সাথে মিলিয়ে গত কয়েক মাস ধরে রাতে তাকে ঘুমের ওষুধ দিয়ে গভীর ঘুমে আচ্ছন্ন করে রাখা হতো।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।