সাতক্ষীরার কালিগঞ্জে ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুজিত কাপালি (৫০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু

আব্দুস সাত্তার: কালিগঞ্জ:  সাতক্ষীরার কালিগঞ্জে ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুজিত কাপালি (৫০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এসময় সুজিত মন্ডল (৪০) নামে মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) বেলা সাড়ে ৩ টার দিকে উপজেলার মৌতলা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করতে পারলেও চালক ও হেলপারকে আটক করতে পারেনি পুলিশ।

নিহত সুজিত কাপালি শ্যামনগর উপজেলার পদ্দপুকুর ইউনিয়নের খুঁটিকাটা গ্রামের মৃত হরিপদ মন্ডলের ছেলে। আহত সুজিত মন্ডল একই ইউনিয়নের কামালগাতী গ্রামের তারাপদ কাপালির ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়, সুজিত কাপালি ও সুজিত মন্ডল সাতক্ষীরা থেকে পাসপোর্ট নিয়ে পদ্দপুকুর
তাদের বাড়িতে ফিরছিল। কালিগঞ্জ-মুন্সিগঞ্জ মহাসড়কের মৌতলা বাসস্ট্যান্ডে পৌঁছালে একটি পিকআপ ওভারটেক করতে যায় চালক সুজিত কাপালি। এসময় বিপরীতে মুখি একটি ট্রাকের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ ঘটে। পরবর্তীতে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সুজিত কাপালিকে মৃত ঘোষণা করেন।

আশাংকাজনক অবস্থায় সুজিত মন্ডলকে উন্নত চিকিৎসার জন্য
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হালিমুর রহমান বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন লিখিত অভিযোগ থানায় দায়ের করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি জানান।

Check Also

ভারত নির্ভরশীলতা কমিয়ে কুরবানির পশুতে স্বয়ংসম্পূণতা::সাতক্ষীরায় চাহিদার তুলনায় সরবরাহ বেশি

সমৃদ্ধ শালী হচ্ছে ‘পরিবারিক অর্থনীতি’: দারিদ্র্য বিমোচনের কর্মসংস্থান হচ্ছে গ্রামীণ জনপদে: আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ভারত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।