আনন্দে ভাসছে সাতক্ষীরাবাসী

সাতক্ষীরা প্রতিনিধি  :  স্বপ্নের সেতু পদ্মা সেতু উদ্বোধনের সঙ্গে সঙ্গে সাতক্ষীরা আনন্দের জোয়ারে ভেসে উঠেছে। রাত পোহানোর আগেই সাতক্ষীরা থেকে চার শতাধিক বাস, মিনিবাস, মাইক্রো ও প্রাইভেটসহ নানা ধরনের যানবাহন কাঁঠালিয়া ঘাটের উদ্দেশে রওনা দেয়।

এর নেতৃত্বে রয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি।

এছাড়া সাতক্ষীরা-১, সাতক্ষীরা-২ ও সাতক্ষীরা-৪ এর সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ্, মীর মোস্তাক আহমেদ রবি ও এসএম জগলুল হায়দর এই দলে রয়েছেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হক, সাবেক সভাপতি ইঞ্জিনীয়র শেখ মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ও সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সঙ্গে রয়েছেন সাতজন উপজেলা চেয়ারম্যান, উপজেলা পর্যায়ের সভাপতি, সম্পাদক, ইউনিয়ন, ওয়ার্ড ও সাতক্ষীরা পৌরসভার আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এদিকে সকাল নয়টায় জেলা প্রশাসনের উদ্যোগে সদর উপজেলা থেকে একটি আনন্দ র্যালি বের হয়। র্যালিটি শহিদ রাজ্জাক পার্কে এসে শেষ হয়। সেখানে বড়পর্দায় পদ্মা সেতু উদ্বোধনের চিত্র প্রদর্শন করা হয়। এতে যোগ দেন জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির এবং পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ প্রশাসনের সকল কর্মকর্তা, বিভিন্ন পেশাজীবী, রাজনীতিক নেতাকর্মী, শিক্ষার্থীসহ সকল স্তরের মানুষ। পরে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয় পদ্মা সেতুর ওপর বিভিন্ন ধরনের চিত্র প্রদর্শনী। এর নেতৃত্ব দেন পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

সন্ধ্যায় আতশবাঁজি ও আলোকসজ্জার মাধ্যমে পদ্মা সেতু উদ্বোধনের আনন্দে ঝলমল করে উঠবে সাতক্ষীরা।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।