তালায় সরকারী রাস্তার জায়গা দখল করে ভবন নির্মানের অভিযোগ

তালা প্রতিনিধি
সাতক্ষীরার তালার জালালপুর ইউনিয়নের জেঠুয়ায় সরকারী রাস্তার জায়গা দখল করে ভবন নির্মানের অভিযোগ উঠেছে। এঘটনায় প্রতিকার চেয়ে রবিবার এলাকাবাসির পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ করা হয়েছে।
অভিযোগ পত্রের ভিত্তিতে জানা যায়, তালার জেঠুয়া গ্রামের মোছলেম মোড়ল গোনালী খেয়াঘাট হতে জেঠুয়া পিচের রাস্তার সংযোগ সড়কের ইটের সোলিং এর গাঁ ঘেষে ভবন নির্মান করছেন। এই গুরুত্বপূর্ণ রাস্তা দিয়ে বিভিন্ন এলাকার ব্যবসায়ী ও কৃষক তাদের উৎপাদিত পণ্য সহ ব্যবসায়িক মালামাল জেঠুয়া হাটে নিয়ে যায়। এই রাস্তাটি সংকুচিত হলে এই অঞ্চলের পুরাতোন ও বড় হাটে বাইরের থেকে লোকজন আসতে পারবে না। ফলে হাটটি ধ্বংস হয়ে যাবে, সরকার বঞ্চিত হবে রাজস্ব আয় থেকে। জনস্বার্থে জনবহুল এই রাস্তার জায়গা উদ্ধারের জন্য প্রশাসন সহ সকলের হস্থক্ষেপ কামনা করেছেন এলাকাবাসি। অভিযুক্ত মোসলেম মোড়ল বলেন, আমি রাস্তার মধ্যে আরও জমি পাব, রাস্তার জায়গা ছেড়ে দিয়েই রাস্তা ঘর তৈরী করছি।
জালালপুর ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। রাস্তার জায়গা ছেড়ে দিয়ে ঘর তৈরীর কথা বলে এসেছি। ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা আব্দুল জলিল বলেন, ঘটনা শুনে আমি এলাকা পরিদর্শন করেছি। তাকে রাস্তার জায়গা ছেড়ে দিয়ে ঘর করতে বলেছি। কিন্তু সে শোনেনি। উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস বলেন, অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

সাতক্ষীরার নতুন পুলিশ সুপার কে এই মনিরুজ্জামান

আবু সাইদ বিশ্বাস,ক্রাইমবাতা রিপোট:সাতক্ষীরা:  পুলিশের বিশেষ শাখা, ঢাকার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানকে  সাতক্ষীরার নতুন এসপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।