আশাশুনিতে ছোট ভাইয়ের স্ত্রীর সাথে বড় ভাইয়ের অবৈধ সম্পকের জেরে ২ জনের মৃৃত্যু

আশাশুনি প্রতিনিধি:
আশাশুনিতে অবৈধ সম্পর্কের ঘটনা জানাজানি হওয়ায় ছোট ভাইয়ের স্ত্রী জেসমিন আত্মহত্যার দু’দিনের পর তার ভাসুর আব্দুল্লাহ আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কুল্যা ইউনিয়নের কচুয়া গ্রামে।

এলাকাবাসী ও তাদের পারিবারিক সূত্রে জানাগেছে, কচুয়া গ্রামের ওবায়দুল্লাহর স্ত্রী জেসমিনের সাথে তার ভাসুর আব্দুল্লাহর গোপন সম্পর্ক ছিল।

গত ২৫ জুন (শনিবার) সকাল ১০ টার দিকে তাদের আপত্তিকর অবস্থার খবর পরিবারের সদস্যরা জানতে পারলে ওইদিন সকাল ১১টার দিকে জেসমিন বিষপান করে আত্মহত্যা করে। ময়না তদন্ত শেষে তার মৃতদেহ পিত্রালয়ে নিয়ে দাফন করা হয়। পরিবারের সদস্যরা জানান, রবিবার দাফন অনুষ্ঠানে ওবায়দুল্লাহ, তার পিতা আঃ হামিদ ও মা যোগদেন। সেখানে যাওয়ার পর তাদেরকে আটকে রাখা হয়েছে এমন খবর কচুয়া পৌছলে আব্দুল্লাহ কচুয়া বিলে জনৈক লাল্টুর মৎস্য ঘেরের বাসায় গিয়ে বিষ পান করেন। লাল্টু ঘেরের আটন ঝাড়তে গিয়ে ঘেরের বাসায় আব্দুল্লাহকে ছটফট করতে দেখে দ্রুত তাদের বাড়িতে খবর দেন। তাদের বাড়ির লোকজন তাকে নিয়ে স্থানীয় ডাক্তারদের কাছে নিলে তারা সাতক্ষীরায় যাওয়ার কথা বলে। সোমবার (২৭জুন) বিকাল ৫টার দিকে সাতক্ষীরায় নেওয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়। খবর পেয়ে বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সিয়াবুল ইসলাম, এএসআই হাবিবুর রহমান ঘটনাস্থানে পৌছে সুরতহাল রিপোর্ট তৈরি করেন।
বুধহাটা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সিয়াবুল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বিষপান করে আত্মহত্যা করেছেন। লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হচ্ছে। রিপোর্ট প্রাপ্তি শেষে বিস্তারিত বলা যাবে।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।