যশোরের অভয়নগরে বিদ্যুৎ এর লোডশেডিং এ অতিষ্ট জনজীবন

বিলাল মাহিনী, যশোর :

যশোরের প্রান কেন্দ্র ও ব্যবসার বড় মোকাম খ্যাত শিল্প শহর নওয়াপাড়াসহ অভয়নগর উপজেলায় গত কয়েক দিন যাবত ঘন ঘন বিদ্যুৎ যাওয়া আসার লুকোচুরি খেলা শুরু হয়েছে হর হামেশায়।
ফলে একদিকে যেমন ব্যবসার ক্ষয়ক্ষতি হচ্ছে, অপরদিকে ভ্যপসা গরমে অতিষ্ট হয়ে পড়ছে জন জীবন। শিল্প কলকারখানায় মারাত্বক ভাবে ব্যহত হচ্ছে উৎপাদন।

আসা -যাওয়ার এই লুকোচুরি খেলায় জন জীবন দুর্বিষহ হয়ে উঠেছে উপজেলা বাসীর।

জানা গেছে প্রয়োজনের তুলনায় কম বিদ্যুৎ সরবরাহ থাকায় এ বিপর্যয় নেমে এসেছে। এদিকে বিদ্যুৎ সংশ্লিষ্ট কাজে নিয়োজিত যেমন ওয়েল্ডিং, বিদ্যুৎ চালিত মটর, ইজিবাইক, কম্পিউটার অপারেটর সহ নিয়োজিত কাজে চরম বিঘ্ন সৃষ্টি হচ্ছে।

একজন ইজিবাইক চালক জানান, আমরা যদি ঠিকমত চার্জ দিতে না পারি তাহলে কি করে ঋনের কিস্তি দিবো, আর কি করে সংসার চালাবো? বার বার বিদ্যুৎ যাওয়া আসার কারনে কম্পিউটার অপারেটর রা ও পড়েছেন চরম বিপাকে।

এস এস সি পরীক্ষার্থীদের পড়াশোনা করতেও চরম সমস্যা হচ্ছে, সামনের মাসেই তাদের পরীক্ষা। এমন অবস্থা চলতে থাকলে তাদের পক্ষে ভালো রেজাল্ট করাও সম্ভাবনা কম।

এসব ধরনের নানা সমস্যার কথা বিবেচনা করে দ্রুত এই সমস্যার সমাধান করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কে প্রয়োজনীয় ব্যবস্থা নেবার অনুরোধ জানান সচেতন মহল ও ভুক্তভোগীরা।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।