ঈদের দিন সাতক্ষীরায় হামলায় শিশুসহ আহত-৮

কলারোয়া প্রতিনিধি:  সাতক্ষীরার কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় শিশুসহ ৮জন আহত হয়েছে। আহতদের কলারোয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে- রবিবার (১০জুলাই) বেলা ২টার দিকে উপজেলার উত্তর রঘুনাথপুর গ্রামে। ওই গ্রামের কৃষক আহত ফারুক হোসেন (৩৪) জানান, তার পৈত্রিক ২শতক জমিতে তিনি বসত ঘর নির্মাণ করছিলেন।

শনিবার সকালে প্রতিপক্ষ একই গ্রামের হানিফ কোন কারণ ছাড়াই ঘর নির্মাণে বাধা দিয়ে অশালিন ভাষায় গালমন্দ করে হুমকি দিয়ে চলে যায় । এর পরে পবিত্র ঈদুল-আযহার দিন রোববার বেলা ২টার দিকে হানিফ এর নেতৃত্বে রবিউল, ইসমাইল, রুহুল আমিন, ইয়াছিন, শাহিনুর, নুরনাহার, নুরজাহান লাবণী, রিজিয়া, রওশন, রাবেয়া ও মমতাজ দলবদ্ধ হয়ে লোহার রড লাঠিসোটা নিয়ে ফারুক হোসেনের ঘর নির্মাণে বাধা দিয়ে হুমকি প্রদান করে।

এতে ফারুক হোসেন প্রতিবাদ করাতে তারা ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী কায়দায় লাঠিসোটা নিয়ে হামলা করে। তাদের এলোপাতাড়ী হামলায়-ফারুক (৩৪), মারুফ (২৮), বিলকিস বেগম (২৫), ওজিয়ার (৬০), আমেনা খাতুন (৪০), রিজিয়া খাতুন (৫৫), সোহানা (২৫) ও শিশু রিয়াদ (১৭মাস) আহত হয়। আহতদের কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। আহতরা ন্যায় বিচার পেতে কলারোয়া থানা পুলিশের সহযোগিতা কমনা করেছেন।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।