শ্যামনগরে জোড়া খুন: ফাঁসির দাবিতে মানববন্ধন

ন্সিগঞ্জঞ্চল (শ্যামনগর) প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরের রমজানগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পদদলিত ও আওয়ামী লীগ অফিস এবং নেতা কর্মীদের নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

১২ জুলাই মঙ্গলবার ১১ টায় রমজাননগর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক শাহিনুর রহমান শাহীন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বারী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল গাফফার, মহাসিন আলম ও নিহতের পরিবারের পক্ষ থেকেসহ বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রসঙ্গত শ্যামনগর উপজেলার রমজানগর ইউনিয়ান টেংরাখালিতে গত শুক্রবার বিকালে ফ্যান মেরামতকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য ও বর্তমান ইউপি সদস্যের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত ও ২৯ জন আহাত হয়।

শনিবার সাবেক ইউপি সদস্যা বারি গাজী বাদী হয়ে ৭৩ জনকে আসামী করে শ্যামনগর থানায় একটি হত্যা মামলা করে। ৭ জন আসামীকে আটক করতে পেরেছে বলে জানাযায়। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা দোষীদের ফাঁসির দাবী জানান।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।