যশোরে নিজ স্ত্রী ও দুই শিশু কন্যাকে শ্বাসরোধ করে হত্যা!

যশোর প্রতিনিধিঃ

১৫ জুলাই (শুক্রবার) বেলা দুইটার দিকে নিজ স্ত্রী সহ দুই শিশু কন্যাকে শ্বাসরোধ করে হত‍্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে যশোরের অভয়নগর উপজেলার ১নং প্রেমবাগ ইউনিয়নের ৯নং ওয়ার্ড চাঁপাতলা গ্রামে।হত‍্যাকারী জহিরুল ইসলাম বাবু {৩৩} পারিবারিক কলহের জের ধরে তাদেরকে হত‍্যা করে নিজ বাড়িতে গিয়ে হত‍্যার কথা স্বীকার করে,এবং তাকে পুলিশের হাতে তুলে দিতে বলে। এসময় তার পরিবারের সদস্যরা স্থানীয় বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে খবর দিলে তাতক্ষনিক ভাবে বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে আসামি জহিরুল ইসলাম বাবু কে গ্ৰেফতার পূর্বক বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে নিয়ে আসে। আসামির তথ্যমতে হত্যাকান্ড এবং লাশ অভয়নগরের মধ্যে হওয়ায় বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ অভয়নগর থানা পুলিশকে খবর দিলে অভয়নগর থানার এসআই খান মাসুদ রানার নেতৃত্বে সঙ্গীও ফোর্স সহ আসামিকে নিয়ে লাশ উদ্ধার করেন। আসামি যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের বিশ্বাসপাড়ার মশিয়ার বিশ্বাসের ছেলে জহিরুল ইসলাম বাবু (৩৩)।

অভয়নগর উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের সোনাতলা বাজার নিবাসী মুজিবুর শেখের কন‍্যা নিহত সাবিনা ইয়াসমিন বীথি(২৮) নিহত শিশু কন‍্যা সুমাইয়া (৯) ও সাফিয়া (১৮মাস)। অভয়নগর থানা পুলিশ লাশ উদ্ধার ও হত্যাকারীকে আটক করেছে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।