সাতক্ষীরা পৌরসভার সিইও নাজিম উদ্দীনের বিরুদ্ধে তদন্ত

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দীনের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

রোববার সকাল সোয়া ১১টায় সাতক্ষীরা সার্কিট হাউজে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের খুলনা বিভাগীয় পরিচালক গিয়াস উদ্দীন এই তদন্ত করছেন। বিভিন্ন গণমাধ্যমে নাজিমউদ্দীনের বিরুদ্ধে ঘুষগ্রহণ, মাদক সেবনসহ বিভিন্ন অনিয়মের রিপোর্ট প্রকাশিত হলে মন্ত্রীপরিষদ বিভাগ এ তদন্তের নির্দেশ দেয়।

স্থানীয় সরকার মন্ত্রণালয়, সাতক্ষীরার উপ-পরিচালক মাশরুবা ফেরদৌস জানান, মন্ত্রীপরিষদ বিভাগের আদেশে সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দীনের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। স্থানীয় সরকার শাখার খুলনা বিভাগীয় পরিচালক গিয়াস উদ্দীন বিষয়টি তদন্ত করছেন। প্রধান নির্বাহী নাজিম উদ্দীন ও সাক্ষী বিরাজ হোসেনসহ ১১জন সার্কিট হাউজে যথাসময়ে উপস্থিত হয়েছেন । এখন পর্যন্ত বিরাজ হোসেনের সাক্ষ্য নেওয়া হয়েছে। বাকীদের সাক্ষ্য পর্যায়ক্রমে নেওয়া হবে।

তিনি আরও জানান, সাক্ষ্য দেওয়ার জন্য পৌরসভার মাস্টাররোল কর্মচারী বিরাজ হোসেন, রুবেল হোসেন, রেজা হোসেন, পৌরসভার প্রধান সহকারী প্রশান্ত কুমার ব্যানার্জী,উচ্চমান সহকারী তাহমিনা খাতুন, অফিস সহায়ক কামাল হোসেন, পাইপ লাইন মেকানিক আনারুল ইসলাম, পাম্প চালক আরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও আরিফ আহমেদ খানকে চিঠি দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ঘুষ বানিজ্য, কর্মকর্তা-কর্মচারীদের সাথে অশালিন আচরণ, ক্রসফায়ারের হুমকি, নির্বাহী আদালত বসিয়ে জেল-জরিমানার হুমকি, চাকরি থেকে অব্যাহতির হুমকি, সরকারি গাড়ি ব্যবহার করে মাদক বহন ও সেবন,নিয়ম বহির্ভূতভাবে ছুটি কাটানোসহ একাধিক অভিযোগ রয়েছে সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দীনের বিরুদ্ধে। এসব অভিযোগ পৌর মেয়র তাশকিন আহমেদ চিশতি লিখিতভাবে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পাঠান। পাশাপাশি অনুলিপি পাঠান জনপ্রশাসন মন্ত্রণালয়ে। এছাড়া নাজিমউদ্দীনের বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এর প্রেক্ষিতে মন্ত্রীপরিষদ বিভাগ থেকে নাজিমউদ্দীনের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেওয়া হয়।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।