বাগেরহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে ২যাত্রী নিহত

 

বাগেরহাট প্রতিনিধি:
ঢাকা-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় দুই যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এই দূর্ঘটনা ঘটে। এসময় ১৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকালে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী মেঘনা এক্সপ্রেস পালেরহাট এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে মেহগনিগাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে এক নারী ও এক পুরুষ যাত্রী নিহত হন। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি শিলারগঞ্জের সাপলেজা গ্রামের সিদ্দিক মল্লিকের ছেলে মনির মল্লিক (৪২)।

দুর্ঘটনায় আহত ১৫ জনকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফকিরহাট ইউএনও মো. মনোয়ার হোসেন বলেন, আজ সকালে এ দুর্ঘটনা ঘটে। এতে দুজনের মৃত্যু হয়েছে। তিনি আরো বলেন, ‘এই এলাকায় দুর্ঘটনা বৃদ্ধি পেয়েছে। দুর্ঘটনা কমাতে আমরা অভিযান চালিয়ে যাচ্ছি।’

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলিমুজ্জামান বলেন, যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিলে দুইজন নিহত হন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।