সারাদেশে লোডশেডিং এর প্রতিবাদে সাতক্ষীরায় বিএনপি ও জামায়াতের পৃথক বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোটার:  সারাদেশে লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। সাতক্ষীরা জেলা বিএনপির আয়োজনে রবিবার বিকালে শহরের তালতলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহি কমিটির তথ্য সম্পাদক ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি, আজিজুল বারী হেলাল।

জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য ও সাবেক এমপি কাজী আলাউদ্দীন, বিএনপির কেন্দ্রীয় নেতা ডাঃ শহিদুল আলম, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক আলহাজ¦ আব্দুর রউফ, শেখ তারিকুল হাসান, হাবিবুর রহমান হাবিব, মৃনাল কান্তি রায়, বিএনপি নেতা ও পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, বিএনপি নেতা চেয়ারম্যান মাকসুদুল আলম প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, জেলা বিএনপির সদস্যসচিব চেয়ারম্যান আব্দুল আলীম।

প্রধান অতিথি বলেন, বর্তমান অবৈধ সরকারের সীমাহীন লুটপাট ও অব্যবস্থাপনার কারণে দেশে বিদ্যুৎ খাতে এক নৈরাজ্যজনক পরিস্থিতি সৃষ্টি হয়েছে। রিজার্ভ শুন্য হয়ে যাচ্ছে বিধায় গ্যাস আমদানি করতে পারছেনা সরকার।

দ্রব্যমুল্যের উর্দ্ধগতির কারণে নাভিশ^াস উঠেছে জনগণের। এ অবস্থা থেকে পরিত্রাণে সরকারকে হটাতে জনগণকে ঐক্যবদ্ধ আন্দোলনের আহ্বান জানান তিনি। তিনি আরো জানান, এ সরকার এখন বিএনপির সাথে সংলাপ করতে চায়। কিন্তু কিসের সংলাপ, কার সাথে সংলাপ। সংলাপ হবে জন সমাবেশে। তার আগে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। এরপর নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন কমিশন গঠন করা হবে। নির্বাচন কমিশন গঠনের পর সকল দল সেই নির্বাচনে অংশ গ্রহন করবে।

তিনি বলেন, অবিলম্বে আমরা খালেদা জিয়া ও হাবিবুল ইসলাম হাবিবসহ সকল কারাবন্দী বিএনপি নেতা-কর্মীদের মুক্ত করে ছাড়বো। দেশ চলবে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে, বাংলাদেশ চলবে তারেক রহমানের নেতৃত্বে। এই খুলনা বিভাগ ও এই সাতক্ষীরা জেলা বিএনপি তথা তারেক রহমানের ঘাটি হবে এটা আমরা প্রমান করবো।

এদিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  একই দাবীতে প্রতিবাদ সমাবেশ করেছে সাতক্ষীরা জামায়াত।

গতকাল শনিবার বাদ আছর শহরের একটি মিলনায়তনে এ বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা জামায়াতের নায়েবে আমীর শেখ নুরুল হুদাসহ অনেকে। শেখ নুরুল হুদা বলেন একটি দেশ এভাবে চলতে পারেনা। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব, গণতন্ত্র এবং মানুষের অধিকার আদায়ের সংগ্রামে দেশবাসীকে ঐক্যবদ্ধ হয়ে আন্দলন করার বিকল্প নেই। প্রেবিজ্ঞ

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।