বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক হলেন সাতক্ষীরার শোভন

প্রেস বিজ্ঞপ্তি :বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক পদ পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উর্দু বিভাগের সলিমুল্লাহ মুসলিম হলের আবাসিক শিক্ষার্থী মোঃ আনিম ইরতিজা(শোভন)।

তার বাড়ি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলায়।

সোমবার রাতে সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাকে এ পদায়ন করা হয়।

৩১ জুলাই রাতে বাংলাদেশ ছাত্রলীগে বিভিন্ন সময়ে পদবঞ্চিত নেতাকর্মীদেরকে চিঠির মাধ্যমে পদায়ন করা হয়।

এর আগে শোভন হল ছাত্রলীগের উপ-পাঠাগার সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ২ মেয়াদে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

তার বড় চাচা ডি.এম.সিরাজুল ইসলাম কালিগঞ্জ উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক(১৯৯৬),কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক(২০০৪)ও বর্তমানে তিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

শোভনের বাবা মোঃ মনিরুল ইসলাম কালিগঞ্জ উপজেলার ৪নং দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমানে তিনি উক্ত ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পরপর ২ মেয়াদে ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।শোভনের নানা মোঃ ছহিল উদ্দীন সরদার একজন মুক্তিযোদ্ধা।

শোভন সদালাপী ও নিরহংকারী।তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে এলাকার শিক্ষার্থীদের জন্য যে কোন সংকটে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

শোভন দেশরতœ শেখ হাসিনার ভিশন ও মিশন নিয়ে কাজ করতে চান।১৫ আগস্ট ঘাতকের বুলেটে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদের প্রতি তিনি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেছেন।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।